ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ার মিরপুরে ডেকে নিয়ে হত্যা : ২ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ৩:২৭ পিএম

কুষ্টিয়ার মিরপুর উপজেলার কৃষক মিরাজুল হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

আজ বুধবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় দেন।
দণ্ডপ্রাপ্তরা হলো- মিরপুর উপজেলার পুটিমারি গ্রামের কোরবান আলীর ছেলে কামাল হোসেন (৪০) ও একই এলাকার মুন্তাজ আলীর ছেলে পলাতক আসামি কামরুল ইসলাম (৩৭)।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৪ জুলাই রাত সাড়ে ১০টার দিকে কামালের স্ত্রী রূপালী খাতুনের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে কৃষক মিরাজুল ইসলাম ওরফে আলমগীরকে বাড়ি থেকে ডেকে আনে কামরুল। এ সময় আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে মিরাজুলকে পিটিয়ে এবং কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে মিরাজুলকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘটনায় পরের দিন মিরাজুলের স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে পাঁচ আসামির নাম উল্লেখ করে মিরপুর থানায় হত্যা মামলা করেন। তদন্ত শেষে ২০১৫ সালের ২৮ মে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করে পুলিশ।

আদালতে সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী বলেন, সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে আসামি কামরুল ও কামালের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় তাদের দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড এবং অভিযোগ প্রমাণ না হওয়ায় দুই নারীসহ তিনজনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন