বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করেছিল বিএনপি: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ৫:২২ পিএম

বিএনপি শুধু ইস্যু খুঁজে বেড়ায়, তারা ওই ঘটনা নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করেছিল, কিন্তু তারা তা করতে পারেনি। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের কেউ ছাড় পাবে না।’-ভোলায় সম্প্রতি ঘটে যাওয়ায় সহিংসতা নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেছেন।

মন্ত্রী বলেন, বিএনপি পথহারা পথিকের মতো দিশেহারা। তারা ‘নালিশ পার্টি’ নামে পরিচিত। তারা আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। এদেশের ইতিহাসে আছে যারা আন্দোলনে ব্যর্থ হয় তারা কোনোদিন বিজয়ী হতে পারে না। আন্দোলনে বিজয়ীরাই নির্বাচনে বিজয়ী হয়।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে ভোলার চরফ্যাশনে উপজেলা আওয়ামী লীগের সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় সড়ক পরিবহন ও নৌ পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের ভোলার-চরফ্যাশন-বাবুরহাট সড়ক প্রশস্তকরণ এক হাজার কোটি টাকা বরাদ্দের ঘোষণা দেন। এরআগে, মন্ত্রী ২৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত চরফ্যাশন-বেতুয়া সড়কের উদ্বোধন করেন।

সেতুমন্ত্রী বলেন, দুর্নীতিবিরোধী শুদ্ধ অভিযান চলমান রয়েছে এবং তা চলবে। যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও অপকর্ম করে, বিশেষ করে যারা ক্যাসিনোর সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার শুদ্ধ অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান শুধু ঢাকায় সীমাবদ্ধ নয়, সারাদেশে।

তিনি আরও জানান, যতোদিন পর্যন্ত দেশে সন্ত্রাস, মাদক ও দুনীতি নিয়ন্ত্রণে না আসবে ততদিন এ অভিযান অব্যাহত থাকবে। এখানে কোনো বিরতি নেই।

উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগের সমাবেশে সভাপতিত্ব করেন- ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এছাড়াও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মজদুর জনতা ৩০ অক্টোবর, ২০১৯, ৭:২৫ পিএম says : 0
ইসু খুজে কি করবে ।কত বড় বড় ইসু ই কাজে লাগাতে পারেনাই।আর কিছু না হোক ৮০দশক থেকে দেখে আসছি।কে কি ? কে কত টুকু আন্দলন করতে পারে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন