ঢাকা, বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অমিতাভের দীপাবলির অনুষ্ঠানে অন্যকে বাঁচাতে গিয়ে আগুনে পুড়েছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৯, ৬:৫৪ পিএম

বলিউড বাদশাহ শাহরুখ খানকে দীর্ঘদিন কোনো সিনেমার শুটিংয়ে দেখা যায় না। তিনি বর্তমানে পরিবারকে সময় দিচ্ছেন। তবে সংশ্লিষ্টদের দাবি পরপর অভিনেতা সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার কারণেই তিনি এই বিরতি নিয়েছেন। অবশ্য মাঝে মধ্যে বলিউড কিংকে নিয়ে বের হয় নানা ধরণের গুজব। তিনি নাকি খুব শীঘ্রই অভিনয়ে ফিরবেন। যদিও শাহরুখ খান এ নিয়ে আনুষ্ঠানিক কোনো বর্তায় দেননি সংবাদ মাধ্যমে।

অভিনয় থেকে নিজেকে দুরে রাখলেও শাহরুখের বিপরণ রয়েছে সহ অভিনেতাদের দেওয়া নানা ধরণের পার্টিতে। শুধু তিনিই নন, সঙ্গে পরিবার নিয়ে হাজির হন এসব পার্টিতে। সম্প্রতি বেশ জমকালো ভাবেই দীপাবলির উৎসবের আয়োজন করেছিলেন বলিউড বিগ বি অমিতাভ বচ্চন। এই অনুষ্ঠানে বলিউড বাদশা শাহরুখ তার পরিবার নিয়ে হাজির হয়েছিলেন।

জানা যায় অনুষ্ঠানটির এক ফাঁকে ঐশ্বরিয়া রাই বচ্চনের ম্যানেজার অর্চনা সদানন্দের লেহেঙ্গায় আগুন ধরে যায়। সঙ্গে সঙ্গে আগুন নেভাতে সাহায্য করেন শাহরুখ খান। আগুন নেভাতে গিয়ে শাহরুখ খানের ডান হাত এবং পায়ের বেশ কিছুটা অংশ পুড়ে যায়।

জানা যায় এই ঘটনার পরে অর্চনা সদানন্দের গায়ে নিজের জ্যাকেট খুলে তা পরিয়ে দেন কিং খান। শাহরুখের দৌলতে বিপদ থেকে রক্ষা পান অর্চনা। ঘটনার পর অর্চনাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার চিকিৎসা চলছে।

অর্চনাকে ভর্তি করার পর স্ত্রী গৌরী খানের সঙ্গে বাড়িতে ফিরে যান শাহরুখ খান। তবে তিনি নিয়মিত অর্চনার খোঁজ নিচ্ছেন চিকিৎসকদের কাছ থেকে। সূত্র: জিনিউজ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন