শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাঘব বোয়ালরাও ছাড় পাবে না

ভোলায় ওবায়দুল কাদের

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

বিএনপি এখন নালিশি পার্টি। ভোলার ঘটনা নিয়ে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়েছিল কিন্তু শেখ হাসিনার দক্ষতার কারণে তারা তা করতে পারে নাই।

গতকাল বেলা ১২টায় চরফ্যাশন আলীয়া মাদরাসা মাঠে ৪০ কোটি টাকা ব্যয়ে চরফ্যাশন-বেতুয়া সড়কের কাজের উদ্বোধন পরবর্তী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভায় সভাপতিত্ব করেন চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

সভায় ওবায়দুল কাদের বলেন, যতদিন সূর্য উদয় ও অস্ত যাবে ততদিন বঙ্গবন্ধু মানুষের হৃদয়ে থাকবে। যদি উন্নয়ন দেখতে চান তাহলে সাগড় নদী বেষ্টিত ভোলার চরফ্যাশনে আসুন। আর এ উন্নয়নের নগর গড়েছেন প্রধানমন্ত্রীর স্নেহভাজন নেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এলাকার উন্নয়ন ও ভাল আচরণে ভোট বাড়ে আর সে উন্নয়ন করেছেন জ্যাকব। যে উন্নয়ন আমার এলাকায়ও হয়নি সে উন্নয়ন চরফ্যাশন-মনপুরায় হয়েছে। বিএনপি এ এলাকায় সন্ত্রাসের রাজত্ব করেছে তাই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে আজ পথে ঘাটে বসে গিয়েছে, পথিক পথ হারিয়েছে। তাদের আন্দোলন ও সংগ্রামে মানুষ এখন আর কোন সাড়া দেয়না। তারা শুধু নালিশ দেয়। যার জন্য বিএনপি এখন নালিশি পার্টি হিসেবে পরিচিত।

মন্ত্রী চলমান দুর্নীতি ও শুদ্ধি অভিযান নিয়ে বলেন, দুর্নীতিমুক্ত দেশ গঠনে শেখ হাসিনা কঠিন ও শক্ত অবস্থানে আছেন। চুনোপুঁটি, রাঘব বোয়াল তার নিজের দলের ও আত্বীয়স্বজন হলেও তিনি ছাড় দেবেন না। দুর্নীতি যারাই করুক কাউকে ছাড় দেয়া হবে না। যতদিন দুর্নীতি, সন্ত্রাস চলবে ততদিন শুদ্ধি অভিযান চলবে। তিনি মৃত্যুকে ভয় পান না। ভয় তার সংবিধানে নেই।

সেতুমন্ত্রী আরও বলেন, ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সেরা সাহসী, সফল শাসক, সৎ, সেরা ক‚টনৈতিক দক্ষতা সম্পন্ন নেতার নাম শেখ হাসিনা। বিশ্বের সৎ তিনজন নেতার মধ্যে আমাদের প্রধানমন্ত্রী তিন নম্বরে। মনে রাখবেন ক্ষমতা চিরদিন থাকবে না। ক্ষমতা চিরস্থায়ী হয় না। আজ আছে কাল নেই। মানুষের সাথে ভাল আচরণ করুন। দশটা উন্নয়নকে একটা খারাপ আচরণ ম্লান করে দেয়।

এর পূর্বে মন্ত্রী সকাল ১১টায় হেলিকপ্টার যোগে চরফ্যাশন এসে ৪০ কোটি টাকা ব্যয়ে চরফ্যাশন-বেতুয়া লঞ্চঘাট সড়কের কাজের উদ্বোধন, জ্যাকব টাওয়ার পরিদর্শন ও সাবেক সংসদ সদস্য মিয়া মো. নজরুল ইসলামের কবর জেয়ারত করেন। সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আখন্দ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি।

এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ অধিদফতরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (বরিশাল) ফজলে রাব্বী, ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা সওজ এর নির্বাহী প্রকৌশলী পঙ্কজ চন্দ্র ভৌমিক, পৌর আ.লীগ সভাপতি ও মেয়র বাদল কৃষ্ণ দেবনাথসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর আ.লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মনির আহমেদ শুভ্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন