মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

বিমানে কেউ দুর্নীতির সঙ্গে জড়িত থাকলে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না: প্রতিমন্ত্রী মাহবুব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৯, ৫:৪৭ পিএম

‘বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও সিভিল এভিয়েশনকে দুর্নীতিমুক্ত করতে শিগগির অভিযান শুরু করা হবে। কেউ অনিয়ম-দুর্নীতির সঙ্গে জড়িত থাকলে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না।’-বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এসব কথা বলেছেন।

তিনি বলেন, এপ্রিল-জুনে ২৭৩ কোটি টাকা লাভ করেছে বিমান। জানুয়ারি থেকে বিমানবন্দরের চার্জ, বিপিসির পাওনা পরিশোধ করে আসছি। নভেম্বর থেকে শাহজালালে থার্ড টার্মিনালের কাজ শুরু হবে। সৈয়দপুরকে আন্তর্জাতিক বিমানবন্দরে রূপ দেওয়ার ঐকান্তিক ইচ্ছে আছে প্রধানমন্ত্রীর।

বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চট্টগ্রাম-মদিনা-চট্টগ্রাম রুটে সরাসরি ফ্লাইট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এখন থেকে সপ্তাহের প্রতি বৃহস্পতিবার ফ্লাইটটি এই রুটে চলাচল করবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, চট্টগ্রাম অঞ্চলের বেশির ভাগ মানুষ মধ্যপ্রাচ্যে ব্যবসা ও চাকরি করেন। পবিত্র হজ, ওমরা ও নবীজীর রওজা জেয়ারতও করেন প্রচুর মানুষ। তাদের সুবিধার্থে চট্টগ্রাম-মদিনা ফ্লাইট চালু করছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা বিমানকে নাড়া দিতে পেরেছি।

বাংলাদেশ বিমানের উপ-মহাব্যবস্থাপক (পিআর) তাহেরা খোন্দকারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মোকাব্বির হোসেন এবং চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার ই জামান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন