বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশে এখন আপেলের চেয়ে পেঁয়াজের দাম বেশি -প্রেসক্লাবে আমীর খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ২:২২ এএম

 বাংলাদেশে সব সময় দামি ফল হিসেবে পরিচিত আপেলের চেয়ে পেঁয়াজের দাম এখন বেশি বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, পেঁয়াজের দাম যদি আপেলের চেয়ে বেশি হয় তাহলে তো মশকরার বিষয় হবেই এবং মশকরা হচ্ছে। দেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে মন্ত্রীরা এটার (পেঁয়াজ) ওপর মশকরা করছেন। পেঁয়াজ খেতে মানা করছেÑ দাম এতো বেশি পেঁয়াজ খাইয়েন না। জনগণকে তোয়াক্কা করলে কোনো মন্ত্রী পেঁয়াজ নিয়ে এভাবে কথা বলতে পারতেন না। কালকে ডিমের দাম বেড়ে যাবে আপনারা ডিমও খাবেন না, পরশু তেলের দাম বেড়ে যাবে তেলও খাবেন না, চালের দাম বাড়লে চাল খাবেন না। এর থেকে সহজ পন্থা দুনিয়াতে আর কোথাও আছে?

গতকাল (বৃহস্পতিবার) দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী প্রজন্ম’৭১-এর উদ্যোগে ‘প্রতিহিংসার রাজনীতি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়ার পরিচালনায় আলোচনা সভায় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, নিপুণ রায় চৌধুরী, সাবিরা নাজমুল, কৃষক দলের ভিপি ইবরাহিম, তাঁতী দলের কাজী মনিরুজ্জামান মুনির প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মজদুর জনতা ১ নভেম্বর, ২০১৯, ৭:২৭ এএম says : 0
পেয়াঁজের চেয়ে আপেলের দাম কম।শুনেছি যে দেশে তেলের চেয়ে ঘিয়ের দাম কম।সে দেশে ......?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন