ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের হামলায় সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আহত

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১০:২৮ এএম

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক ও তার লোকজনের হামলায় সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জসিম হালাদার রায়হান গুরুত্বর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে শহরের পোষ্ট অফিস সড়কের হোটেল রোজ গার্ডেনের নিচে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল।
গুরুত্বর আহত জসিম হাওলাদার রায়হানকে পিরোজপুর জেলা হাসপাতে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
জসিম হাওলাদার রায়হান পিরোজপুর সদর উপজেলার বলাকা ক্লাব রোড়ের মো: ইউনুস আলী হাওলাদারের পুত্র ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক।
আহত জসিম হাওলাদার রায়হান জানান, বৃহস্পতিবার রাত ৯ টার দিকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর নামীয় ব্যানার আনতে পোষ্ট অফিস সড়কের ল’ইয়ার্স প্লাজায় যায়। এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক তার কাছে জানতে চায় কার নিদের্শে এই ব্যানার তৈরি করা হয়েছে। তখন তিনি অনিককে জানান মন্ত্রীর অনুমতি সাপেক্ষে এই ব্যানার তৈরী করা হয়েছে। এ কথা বলার পরপরই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক ও তার সাথে থাকা আলিম ও মিল্লাত সহ কয়েক জন লাঠি-সোটা নিয়ে তার উপর হামলা চালায়। এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক তার মাথার উপর আঘাত করলে তার মাথা ফেলে তিনি গুরুত্বর আহত হয় এবং তার সাথে থাকা মোবাইল ফোন ও বিশ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে তাকে গুরুতর আহত অবস্থায় পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন