ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার অসুস্থ্যতার নামে বিএনপি রাজনীতি করতে চাচ্ছে, কিন্তু জনগন তাদের সাথে নেই -ড. আব্দুর রাজ্জাক

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ৪:৫২ পিএম

খালেদা জিয়া প্যারলে নয়, জামিনে বিদেশ যেতে চান। তিনি বিদেশ যাওয়ার জন্য অসুস্থ্যতার ভান করছেন। অথচ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডাক্তাররা বলছেন তিনি সুস্থ্য। আর বিএনপি তাদের নেত্রীর চিকিৎসার নামে রাজনীতি করছে। খালেদা জিয়া দূর্ণীতি করে জেলে আছেন। তাকে মুক্ত করার জন্য বিএনপি আন্দোলন করছে। কিন্তু তাদের আন্দোলনে মানুষের সারা নেই। জনগন তাদের সাথে নেই। কথা গুলো বলেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। শুক্রবার টাঙ্গাইলের ভূঞাপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, এক সময় বাংলাদেশকে দারিদ্র ও দুর্ভিক্ষের দেশ বলা হতো। তলা বিহীন ঝুড়ি বলা হতো।বর্তমানে দেশের সে অবস্থা নেই। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বাংলাদেশের উন্নয়ন আজ বিশ্বের বিশ্বয়। উন্নয়নের রোল মডেল। খালেদা জিয়া আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়ে মেরেছে।তার রাজনীতি মিথ্যা ও জালিয়াতির রাজনীতি।
তিনি গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সমালোচনা করে বলেন,তিনি বঙ্গবন্ধুর আশির্বাদে একবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে ছিলেন। পরে আর কোন নির্বাচনে জয়ী হতে পারেননি।তারা অসাংবিধানিকভাবে ক্ষমতায় যেতে চায়।কিন্তু তাদের এ উদ্দেশ্য সফল হবেনা।তাদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।
সম্মেলনের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান ফারুক।উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মাসুদুল হক মাসুদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রিয় আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামছুন্নাহার চাপা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন,উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, মির্জা আজম এমপি। স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ছোট মনির।পরে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি সকলের সম্মতি নিয়ে মাসুদুল হক মাসুদকে সভাপতি ও আব্দুল হামিদ মিঞা ভোলাকে সাধারন সম্পাদক ঘোষনা করেন। আগামী ১৫দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের কথা বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মজদুর জনতা ১ নভেম্বর, ২০১৯, ৬:০৮ পিএম says : 0
খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনিতি হচ্ছে কিনা বলতে পারবেন ডাঃসাহেবরা। তবে বি এন পি র আন্দলন করার হিম্মত না থাকলেও সস্তাজনপ্রিয়তা আছে।যা তাদের বিনা চালানে অজিঁত।
Total Reply(0)
ahammad ১ নভেম্বর, ২০১৯, ৭:৩৪ পিএম says : 0
জনাব,দেশের জনগন আপনাকে সন্মানের দৃষ্টিতে দেখে। দলের স্বার্থে আগেবাজে বকে সেই স্হান ধ্বংস করবেন না ।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন