ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মহানগর

রাজধানীতে গৃহকর্ত্রী-গৃহকর্মী খুন: সিসিটিভি ফুটেজ জব্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১১:৪৭ এএম

রাজধানীর ধানমণ্ডি এলাকায় একটি ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী ও তার কিশোরী গৃহকর্মী খুনের ঘটনা তদন্তে ওই অ্যাপার্টমেন্টের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ধানমণ্ডির নজরুল ইন্সটিটিউটের পাশের ২৮ নম্বর রোডের (নতুন ১৫ নম্বর) ২১ নম্বর বাড়ি থেকে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করা হয়।

এর আগে শুক্রবার বিকালে ধানমণ্ডির ওই বাড়ির একটি ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) এবং তার গৃহকর্মী দিতির (১৭) লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, দুর্বৃত্তরা চাকু দিয়ে গলা কেটে আফরোজা ও দিতিকে হত্যা করেছে। ফ্ল্যাটের আলমারি খোলা ছিল এবং জিনিসপত্র এলোমেলো পাওয়া যায়।

পুলিশের ধানমণ্ডি জোনের সহকারী কমিশনার (এসি) হাসিনুজ্জামান জানান, এ জোড়া খুনের ঘটনায় তারিমের পিএস বাচ্চু, বাসার কেয়ারটেকার বেলায়েত, ম্যানেজার প্রিন্স এবং স্থানীয় এক পান দোকানদারসহ কয়েকজনকে আটক করা হয়েছে।

ধানমণ্ডি থানার ডিউটি অফিসার এসআই নূর উদ্দিন জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে এ হত্যাকাণ্ডের খবর পেয়ে ডিএমপি রমনা বিভাগের সিনিয়র অফিসারর ঘটনাস্থলে যান। এরপর সেখানে র‌্যাব, ডিবি, সিআইডি এবং পিবিআইয়ের সদস্যরা যান। আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটের সদস্যরা পৃথকভাবে তদন্ত করেন।

পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আবদুল্লাহ হিল কাফি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন