ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

নুসরাত হত্যার আসামিদের ফাঁসি হলেই সাধুবাদ জানাবে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ২:০১ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, নুসরাত জাহান (রাফি) হত্যার বিচার করেছে (সরকার)। কিন্তু আমরা তখনই সাধুবাদ জানাবো, যখন তাদের প্রত্যেকের (আসামি) ফাঁসি হবে।

শনিবার (২ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।আয়োজক সংগঠনের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

'প্রতিহিংসার বিচারে কারাবন্দি অসুস্থ বেগম খালেদা জিয়ার অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবি' শীর্ষক এ সভা অনুষ্ঠিত হয়।

সেলিমা রহমান বলেন, আজকে ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান (রাফি) হত্যার বিচার করেছে (সরকার)। কিন্তু আমরা তখনই সাধুবাদ জানাবো, যখন তাদের প্রত্যেকের ফাঁসি হবে। কারণ আমরা দেখতে পাই, প্রেসিডেন্টের সাধারণ ক্ষমায় বিশ্বজিৎ হত্যার সকল সন্ত্রাসীরা মুক্তি পেয়েছে!

তিনি বলেন, আমরা সারাক্ষণ বলছি, তার (বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া) নি:শর্ত মুক্তি চাই। কিন্তু আমরা সেটা করতে পারছি না। এখানে অনেক বক্তব্যে এসেছে, কেউ দলের নেতৃবৃন্দকে দোষারোপ করছেন। কেউ আমরা কিছু করতে পারছি না, সেই হিসেবে নিজেররা দশংন হচ্ছি। কিন্তু কিছু করতে পারছি না, এটা অত্যন্ত সত্য কথা।

সেলিমা রহমান বলেন, আমরা অবশ্যই বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি চেয়ে আসছি। কিন্তু বেগম জিয়ার মুক্তি হচ্ছে না! কারণ একটা প্রতিহিংসার রাজনীতি কাজ করছে। আর আমরা এটাও জানি, তিনি জামিন পাওয়ার যোগ্য হলেও তাকে জামিন দেওয়া হচ্ছে না। আজকে দুই কোটি টাকা ছয় কোটি টাকা হলেও তাকে আজকে মিথ্যা কথায় কারাবন্দি করে রাখা হয়েছে।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, আমরা স্বৈরাচার শেখ হাসিনার পতন ঘটিয়ে আমরা বেগম জিয়াকে মুক্তি করতে পারবো। সেই দিন আসবে। আর সেই দিন হবে আমাদের আসল প্রতিবাদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন