শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযানে বিপুল পরিমাণ ভেজাল গুড় ধ্বংস, ব্যবসায়ীর জরিমানা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৩:২৪ পিএম

নাটোরের লালপুরে একটি ভেজাল গুড় তৈরীর কারখানায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে সাড়ে ১৪ হাজার কেজি ভেজাল গুড় ধ্বংস করেছে। সেই সাথে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণের অপরাধে মোস্তফা (৬০) নামের কারখানা মালিক কে এক লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মোস্তফা উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের চান্দা খাঁর ছেলে।

শুক্রবার (০১ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার মোস্তফার ভেজাল গুড় তৈরী কারখানায় অভিযান পরিচালনা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি এস, এম জামিল জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে মোস্তফার ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালিয়ে ১৪ হাজার ৬শত ৪০ কেজি ভেজাল গুড়, ক্ষতিকারক রং, ফিটকারী, ডালডা ও হাইড্রোজ জব্দ করা হয় এবং ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে কারখানা মালিক মোস্তফাকে আটকরা হয়। পরে লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফিরনের ভ্রাম্যমান আদালত কারখানা মালিক মোস্তফা কে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে এক লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমান করেন ও জব্দকৃত ভেজাল গুড় ও ক্ষতিকারক ক্যামিকেল ধ্বংস করেন।

লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন