বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রস্তুত শিখা খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৬:২২ পিএম

মানিকগঞ্জের মেয়ে শিখা খান মডেলিং ও মিউজিক ভিডিওতে বেশ খানিকটা এগিয়ে গেছেন। ছোটবেলা থেকে যে স্বপ্নটি বুকে ধারণ করে এগিয়ে গেছেন আজ তিনি মিডিয়ায় প্রতিষ্ঠিত হওয়ার পথে। স্কুল-কলেজে সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিয়মিত পারফর্ম করে নিজেকে তৈরি করে নেন। এখন পড়ছেন অনার্সে। ইডেন মহিলা কলেজের বাংলা বিভাগের ছাত্রী তিনি। বাবা-মায়ের চার সন্তানের দ্বিতীয় তিনি। বাবা বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা। মা গৃহিনী।

শিখার মিডিয়ায় প্রথম যাত্রা শুরু হয় ২০১৫ সালে মডেলিং দিয়ে। আকবরিয়া লাচ্ছা সেমাইয়ের বিজ্ঞাপনের মডেল হয়ে সকলের নজর কাড়েন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন জামান রায়হান। এরপর রাকিবুল ইসলাম রাজনের পরিচালনায় ভ্যাটের উপর সরকারি বিজ্ঞাপন, রবি সিমের ক্রিকেটারদের নিয়ে বিজ্ঞাপনের মডেল, মিতালী থ্রি পিস, কানিজ ফ্যাশন বার্ডসহ আরও বেশ কিছু বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। হাতে আছে বেশ কয়েকটি বিজ্ঞাপন। এরমাঝে নিজেকে জড়িয়ে ফেলেন মিউজিক ভিডিওর মডেল হিসেবে।

প্রথম এফ এ সুমনের গানের মডেল হয়ে যাত্রা শুরু করেন। এরপর এক এক করে ১৫টি গানের মডেল হয়েছেন। কাজ চলছে বেশ কয়েকটি গানের। আগামী মাসের ৩ তারিখে ধ্রুব মিউজিক স্টেশন থেকে মোহনা ও হৃদয়ের গাওয়া গানের ভিডিও প্রকাশ পাবে। এই গানে শিখা মডেল হিসেবে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন।

মডেলিং এবং মিউজিক ভিডিও ছাড়াও শিখা খান অভিনয়েও অনেকটা এগিয়ে গেছেন। এ পর্যন্ত বেশ কয়েকটি একক নাটকে অভিনয় করেছেন। তারমধ্যে অপারেশন সার্চলাইট, বিসিএস ক্যাডার অন্যতম। স্যুটিং ও কথা চলছে কয়েকটি নাটকের নির্মাতার সঙ্গে। শিখা খান জানান মিডিয়ার সকল মাধ্যমেই আমি বিচরণ করতে চাই। কাজের প্রতি একাগ্রতা থাকলে আমি জানি নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো যায়। সে লক্ষ্যেই নিজেকে তৈরি করে নিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন