মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে পুকুরের মালিকানা নিয়ে সংঘর্ষে আহত ১০

পুলিশের রাবার বুলেট নিক্ষেপ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৯, ৮:২৫ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুকুরের মালিকানা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থানা পুলিশ ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। রোববার দুপুরে উপজেলার শাখাহার ইউনিয়নের দশলাল গ্রামে এ ঘটনা ঘটে।
জানাগেছে, দীর্ঘদিন থেকে ওই গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র গোলাম কিবরিয়া (৪৫) এর সাথে একই গ্রামের মৃত আবুল কাশেম মন্ডলের ছেলে আজাদুল ইসলামের একটি পুকুর নিয়ে বিরোধ চলে আসছিল। ইতিপূর্বে এ বিরোধকে কেন্দ্র করে আদালতে মামলা মোকর্দ্দমা করা হয়। এরই এক পর্যায়ে রোববার আজাদুল ইসলাম ও তাঁর লোকজন পুকুরটি দখল নিতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে সাইফুল ইসলামের মেয়ে সাবিনা ইয়াসমিন (১২), ফেন্সি বেগম (২০), স্ত্রী আরজিনা বেগম (৪৫), আয়েন উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩৪), মৃত আবুল কাশেমের ছেলে আজাদুল ইসলাম (৩২), মৃত-আব্দুর রহমানের ছেলে গোলাম কবির (৫৫) সহ ১০জন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৩ রাউন্ড রাবার বুলেট ছোড়ে।
গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ বিষয়ে গোলাম কিবরিয়ার ভাই কামরুজ্জামান বাদী হয়ে থানায় ১৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন