ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

রেসিডেনসিয়ালের ছাত্র আবরারের মৃত্যুতে মন্ত্রিসভায় উদ্বেগ: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৪:৪৬ পিএম | আপডেট : ৪:৪৭ পিএম, ৪ নভেম্বর, ২০১৯

গত শুক্রবার বিকালে ঢাকা রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে দৈনিক প্রথম আলোর সাময়িকী কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পর্শে রেসিডেনসিয়ালের নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরার (১৫) মৃত্যু হয়। সে নবম শ্রেণির (দিবা) ‘গ’ শাখার শিক্ষার্থী ছিল। তার কলেজ নম্বর ৮৭১২। এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন মন্ত্রী সভা।

‘মন্ত্রিসভায় অনির্ধারিত আলোচনায় ঢাকা রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী নাইমুল আবরারের মৃত্যুর বিষয়টি আলোচনা হয়েছে। একজন ছাত্র যে অসহায়ভাবে মৃত্যুবরণ করেছে, বেশ কয়েকজন এ বিষয়টি উপস্থাপন করেছেন। সবাই এ বিষয়টিতে উদ্বেগ প্রকাশ করেছেন।’- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেছেন।

সোমবার (৪ নভেম্বর) এক ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটা স্কুলে কিশোরদের নিয়ে যখন এ ধরনের প্রোগ্রাম করবে তখন সেখানে ইলেকট্রিক তার টানানো হয়েছে সেগুলোর সেফটি মেজারটা দেখা উচিত ছিল। অনুষ্ঠানের জন্য যে বিদ্যুতের তার টানানো হয়েছিল সে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়েই আবরার মারা গেছে। এখানে আয়োজকদের গাফলতি ছিল কিনা সে বিষয়টি আলোচনায় এসেছে। সবাই এটাতে অত্যন্ত হতাশা ব্যক্ত করছেন এ কারণে যে, একটা ছেলে মারা যাওয়ার পরও অনুষ্ঠানটি চালায়ে যাওয়া হয়েছে!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন