ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে আইনের বিচার হবে, আইনের শাসন হবে নায়েবে আমির

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৯, ৭:৩২ পিএম | আপডেট : ৮:৩৩ পিএম, ৪ নভেম্বর, ২০১৯

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ যতক্ষন পর্যন্ত ক্ষমতায় না যাবে ততক্ষন পর্যন্ত ইসলামী দেশ রক্ষায় সবাইকে কাজ করে যেতে হবে।ইসলামী আন্দোলন ক্ষমতায় গেলে আইনের বিচার হবে, আইনের শাসন হবে, ওলামায়ে কেরামের নেতৃত্বে তৌহিদী জনতা অনৈতিক কাজ করতে দিবে না, কুরআন-সুন্নাহবিরোধী কেউ কিছু করলে কেউ পালাবার পথ পাবে না, 

তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ একমাত্র মুক্তির ঠিকানা। আমরা দেশের মানুষকে একটি মুক্তির দিশা দিয়েছি, আশা দেখিয়েছি। মানুষ এখন বুঝতে পারতেছে ইসলাম এবং ইসলামী আন্দোলন বাংলাদেশই অবহেলিত, নিষ্পেষিত, বঞ্চিত মানুষকে মুক্তি দিতে পারে। তাই চলমান এই প্রক্রিয়াই ইসলাম ও মানবতার পক্ষে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে সবাইকে এগিয়ে আসতে হবে।আসুন অন্য কোনো মতাদর্শে নিজেকে শামিল না করে ইসলামকে একমাত্র মানদন্ড ধরে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার সংগ্রামে আমরা হাতে হাত মিলিয়ে এগিয়ে যায়।
সোমবার (৪ নভেম্বর) বিকেলে ঝালকাঠির
রাজাপুর উপজেলা সদরে উপজেলা অডিটোরিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ওয়ার্ড সম্মেলন ২০১৯ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজাপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ হেদায়েতুল্লাহ ফয়েজী সভাপতিত্বে ও সেক্রেটারি হাফেজ ক্বারী ইব্রাহীম আলহাদী পরিচালনায় অনুষ্ঠিত উলামা ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কানুদাকাঠী কারীমপুর পীর সাহেব ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য শাইখুল ওলামা আল্লামা নরুল হুদা ফয়েজী ,ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজাপুর উপজেলা উপদেস্টা ও রাজাপুর ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুফতি আছাদুজ্জামান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি হাফেজ মোঃ আলমগীর হোসেন, সিনিয়র সহ সভাপতি ইন্জিনিয়ার মাওঃ আহসানুল্লাহ খান, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সাখাওয়াত হোসেন, জাতীয় ওলামা মাসায়েখ পরিষদ ঝালকাঠি জেলা শাখার সভাপতি মাওঃ আব্দুর রাজ্জাক জিহাদী, ইসলামী যুব আন্দোলন সভাপতি মাও ঃ মোঃ আল আমিন, ইসলামী শ্রমিক আন্দোলন সভাপতি মুহাম্মদ আব্দুল কুদ্দুস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ সিয়াম হাসান অনিক ৪ নভেম্বর, ২০১৯, ৮:০২ পিএম says : 0
ইনশাআল্লাহ কোন একদিন এদেশের আকাশে কালেমার পতাকা উড়বে ইসলামী আন্দোলন বাংলাদেশের হাত ধরে। সেদিন আর বেশি দূর নয় ইনশাআল্লাহ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন