বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক পিতা-পুত্র পুলিশ রিমান্ডে

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ৬:০২ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ৪০ হাজার পিস ইয়াবা সহ আটক পিতা-পুত্র, জামাই ও তার সহযোগীর পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: শিহাব উদ্দীনের আদালত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব মিস্ত্রীর ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানী শেষে পিতা মো: ইউসুফ তালুকদার ও পুত্র আলমাস তালুকদারের ৫দিন এবং জামাই মুসা ঘরামী ও তার সহযোগী সুমন মাঝির ৩দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন। একই সাথে বিজ্ঞ আদালত আসামীদের রিমান্ড চলাকালীন সময়ে উচ্চ আদালতের নির্দেশ অনুসরন করে রিমান্ড পূর্ব ও পরবর্তী সময়ে মেডিকেল রিপোর্ট সহ প্রতিবেদন দাখিলের আদেশ প্রদান করেন।

এর আগে শুক্রবার রাত অনুমান ৪টার দিকে ৪০ হাজার পিস ইয়াবা সহ পিতা মো: ইউসুফ তালুকদার (৭০), পুত্র মো: আলমাস তালুকদার (৪২), জামাই মো: মুসা ঘরামী (৩২) ও তার সহযোগী সুমন মাঝি (২৭) গ্রেফতার করে। এ বিষয়ে কলাপাড়া থানার এসআই আবুল হোসেন বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৫ জনের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামী বনি আমিন তালুকদার (৩৫) এখনও পলাতক রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক বিপ্লব মিস্ত্রী বলেন, ’আসামীদের আদালত থেকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে এ বিপুল পরিমান ইয়াবার উৎস্য, অর্থ যোগানদাতা, সরবরাহ ও বিক্রয়ের সাথে কারা কারা জড়িত তাদের নাম ঠিকানা সংগ্রহ করা সম্ভব হবে। এছাড়া পলাতক আসামী বনি আমিন তালুকদারের অবস্থান সনাক্ত করে তাকে গ্রেফতার করা সম্ভব হবে।’

প্রসংগত, এর আগে কুয়াকাটা-কলাপাড়া মহাসড়ক থেকে প্রাইভেট কার, অস্ত্র সহ ৭ লাখ পিচের একটি ইয়াবার চালান সহ দু’জনকে আটক করে র‌্যাব সদস্যরা। কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগর থেকে ৫ লাখ পিচ ইয়াবা ও ট্রলার সহ দু’জনকে গ্রেফতার করে কোষ্ট গার্ড। এছাড়া প্রায় প্রতিদিনই ইয়াবা সহ আটক হচ্ছে কিশোর, যুবক, বৃদ্ধ, কিশোরী ও নারী খুচরা বিক্রেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন