শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কুমিল্লায় মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটির সভা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কুমিল্লায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) সফলভাবে উদযাপনের লক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উদযাপন কমিটির নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তেনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জশনে জুলুছ এবং ঈদে মিলাদুন্নবীর মাহফিল সফল করার লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয়ে সাংবাদিকদের অবহিত করা হয়।

উদযাপন কমিটির সহ-সভাপতি মো. মাইনুল হাসান লেহিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কমিটির সাধারণ সম্পাদক কুমিল্লা ইসলামিয়া আলিয়া মাদরাসার প্রিন্সিপাল আলহাজ মাওলানা মোহাম্মদ আবদুল মতিন, অর্থ সম্পাদক খলিফায়ে গাউসুল আজম শাহ মোহাম্মদ আলমগীর খান মাইজভান্ডারি, জশনে জুলুছ কমিটির আহŸায়ক খাদেম মো. ফিরোজ, দপ্তর সম্পাদক ইউনুস বখশি ও উদযাপন কমিটির প্রচার সম্পাদক মানিক মিয়া খন্দকার প্রমুখ। বক্তারা ঈদে মিলাদুন্নবী আয়োজন ও তা পালনের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, আগামী শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠ থেকে জশনে জুলুছ এবং রাতে একই স্থানে মাহফিল অনুষ্ঠিত হবে।

বক্তারা আরো বলেন, আল্লাহ ও তাঁর হাবীব মুহাম্মদ (সা:) এর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যেই বিশ্ব মুসলিম ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন করছে। যারা ঈদে মিলাদুন্নবীর বিরোধিতা করে তারা মুসলমানদের মধ্যে ফেতনা-ফেসাদ সৃষ্টিকারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন