বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৫

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ৪:০৯ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় উভয় পক্ষের সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থীসহ ৫জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ বুধবার বেলা ৯টার দিকে উপজেলার দিঘলীয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে জানাযায়, দিঘলীয়া গ্রামের আব্দুল কাদের শেখের ছেলে ইব্রাহিম শেখদের সাথে একই গ্রামের অদুদ শেখের ছেলে জিহাদ শেখদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ ঘটনায় ইব্রাহিম শেখের পক্ষ থেকে কোটালীপাড়া থানায় একটি অভিযোগও করা হয়। সকালে ইব্রাহিম শেখ তার জমিতে মাটি ভরাট করতে গেলে জিহাদ শেখের লোকজন মাতুল সম্পত্তি পাব বলে বাধা প্রদান করায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় পক্ষের হামলায় এবাদুল শেখ (৪০), হানিফ শেখ (৫৫) ও দেবগ্রাম সার্বজনীন উমাচরণ পূর্ণচন্দ্র উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সাদিয়া আক্তার (১৭), জামসের শেখ (৪০) ও আয়শা আক্তার (৩০) আহত হয়। হানিফ শেখ বলেন- জিহাদ শেখরা আমাদের ফুফাতো ভাই, তারা আমাদের কাছে তিনটি দাগে ১৪ শতাংশ মাতুল সম্পত্তি পায় কিন্তু তারা ১৪ শতাংশের স্থলে আমাদের অনেক জমি দখল করে পাকা দালান, টিনের ঘর ও টিউবয়েল নির্মান করেন, এরপর আবার আমাদের আরোও জমি দখল করার চেষ্টা করেন তাতে প্রতিবাদ করায় হাবিব শেখের নেতৃত্বে জামসের শেখ, মিজান শেখ, ই¯্রাফিল শেখ, বাপিন শেখ ও শহিদুল শেখ দেশীয় অস্ত্রস্বস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। অপর দিকে বাপিন শেখ বলেন- তারা আমাদের গোসল খানা ও টিউবয়েল ভাংচুর করে আমাদের দুজনকে আহত করেছে।

এ ঘটনায় উভয় পক্ষই কোটালীপাড়া থানায় পৃথক পৃথক দুটি অভিযোগ করেছে। কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন- অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
নুসরাত জাহান নিনা ৮ নভেম্বর, ২০১৯, ১২:৩৯ এএম says : 0
ঘটনা পুরোপুরি সঠিক না...ইব্রাহিম সেখ রা কাউকে কোন রুপ আহত করেন কি বরং তারা নিজেরাই গুরুতর ভাবে আহত...তারা সকলে জমি ভরাটের কাজে ব্যাস্ত ছিলো... হটাত করেই তাদের উপর হামলা করা হয়...এবং এবাদুল শেখ কে দেশীয় অস্র দিয়ে মাথায় আঘাত করা হয়..ইব্রাহিম.. হানিফা..সাদিয়া সবাই কম বেসি আহত হন... কিন্তু এবাদুল এর আঘাত মারাত্নক। বাপিনের বক্তব্য পুরোই মিথ্যা...বরং মারামারির সেশে তারাই(জামসের ও আয়েশা) নিজেদের ক্ষতি করে লোক দেখানোর জন্য হাস্পাতালে ভরতি হন... আশা করি পুলিশি তদন্তের পরে পুরো ঘটনাই সাম্নে আসবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন