বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার্থীদের আরও বেশি মনযোগী করে তুলতে দরিদ্র পীড়িত এলাকায় স্কুল ফিডিং প্রকল্প চালু করেছে- খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ৪:৩২ পিএম

বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার্থীদের আরও বেশি মনযোগী করে তুলতে দারিদ্র পীড়িত এলাকায় স্কুল ফিডিং প্রকল্প চালু করেছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এম পি। তিনি আজ বুধবার দুপুরে নওগাঁর পোরশা উপজেলার কালিনগর সরকারি প্রাথমিক উচ্চ বিদ্যালয় মাঠে স্কুল মিল কার্যক্রমের শুভ উদ্বোধন কালে এসব কথাগুলো বলেন।

মন্ত্রী আরও বলেন, শিক্ষার্থীদের আরও মেধাবী করে গড়ে তুলতে এবং তাদের স্বাস্থ্য সেবার মান বাড়াতে পুষ্টিকর খাবারের দিকে বিশেষ নজরদারিতে রেখেছে বলে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কুল মিল চালু করেছে। এতে করে শিক্ষার্থীরা তাদের পড়াশুনার প্রতি আরও মনযোগী হবে বলে মন্ত্রী মনে করেন।
পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, পোরশা উপজেলা চেয়ারম্যান শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরীসহ জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ।
অনুষ্ঠান শেষে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার শিক্ষার্থীদের ক্লাসে গিয়ে নিজ হাতে শিক্ষার্থীদের স্কুল মিল পরিবেশন করার মধ্য দিয়ে স্কুল মিলের শুভ উদ্ভোধন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন