শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় চাকুরীর প্রলোভনে নারী শ্রমিককে ধর্ষণ, গ্রেপ্তার ২

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ৮:২৩ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় এক নারীকে পোশাক কারখানায় চাকুরী দেয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার দিবাগত রাতে আশুলিয়ার বড় রাঙ্গামাটিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- ঢাকা জেলার আশুলিয়া থানার বড় রাঙ্গামাটিয়া এলাকার মাইন উদ্দিনের ছেলে মিজানুর রহমান (৩০) ও ধামরাই থানার কামারপাড়া গ্রামের বদর উদ্দিনে ছেলে দেলোয়ার হোসেন (৩০)।

মামলার এজাহারে বলা হয়েছে, নাটোর জেলার গুরুদাসপুর থানার ধারাবাড়ীসাহা নয়াবাজার গ্রামের ইউসুফ আলী তার স্ত্রীকে নিয়ে আশুলিয়া বড় রাঙ্গামাটি এলাকার সাগরের বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় একটি তৈরী পোশাক কারখানায় কাজ করতেন।

গত ৫ মাস ধরে তার স্ত্রী বেকার থাকায় বিভিন্ন কারখানায় চাকুরীর খোঁজ করছিলেন। এই সুযোগে মঙ্গলবার দুপুরে তাকে চাকুরী দেয়ার কথা বলে সোহেল (৩০) নামের এক ব্যক্তি তাকে পাশর্^বর্তী মাইন উদ্দিনের বাড়ীতে ডেকে নিয়ে যায়। এসময় ওই বাড়ির একটি কক্ষে আগে থেকেই অবস্থান করছিলেন বাড়ীর মালিকের ছেলে মিজানুর রহমান তার সহযোগী দেলোয়ার ও আব্দুর রাজ্জাকসহ আরও তিন জন।

একপর্যায়ে সোহেল ওই নারীকে তাদের কক্ষে ঢুকিয়ে দিয়ে বাহির থেকে দরজা আটকে দেয়। এসময় ঘরের ভিতরে থাকা রাজ্জাক ওই নারীর মুখে চেপে ধরে রাখে এবং মিজান ও দেলোয়ার পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষনের ঘটনা অন্য কাউকে জানালে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে ওই নারীকে ছেড়ে দেয়।
বিষয়টি ভুক্তভোগী ওই নারী তার স্বামী ও আত্মীয়-স্বজনের কাছে জানানোর পর মঙ্গলবার রাতে ঘটনাটি জানিয়ে আশুলিয়া থানায় ৪জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে রাতেই পুলিশ ওই এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত দুই জনকে আটক করেন।
বুধবার তাদেরকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ভুক্তভোগী পোশাক শ্রমিক নারীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ আসামীর মধ্যে ১ নং ও ২নং আসামীকে আটক করা হয়েছে। এই ঘটনার সাথে আরো ২ জন জড়িত রয়েছে। তারা একই মামলার এজাহারনামীয় আসামী। তাদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন