বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ১০:৪১ এএম

চট্টগ্রাম-৮ আসনের তিন বারের সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদল ইন্তেকাল করেছেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার (৭ নভেম্বর) ভোরে ভারতের ব্যাঙ্গালুরুতে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

তার ছোট ভাই বোয়ালখালী জাসদের সভাপতি মনিরউদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুই বছর আগে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে গুরুতর অসুস্থ ছিলেন বাদল। হার্টেরও সমস্যা ছিল। দুই সপ্তাহ আগে নিয়মিত চেকআপের জন্য তাকে ভারতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। দ্রুত সময়ের মধ্যে মরহুমের মরদেহ দেশে আনা হবে।

বাদলের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী গ্রামে। তার বয়স হয়েছিল ৬৭ বছর। স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে আছে মঈনউদ্দিন খান বাদলের।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) একাংশের কার্যকরী সভাপতি ছিলেন বাদল। চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসন থেকে তিনি তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মজলুম জনতা ৭ নভেম্বর, ২০১৯, ১২:৪৬ পিএম says : 0
জাতীয় সমাজতান্ত্রিক দলএর একাংশের সভাপতি মাঈনুদ্দিন খান বাদলের মৃর্তুতে শোকপ্রকাশ ও শোকাহত পরিবার বর্গের প্রতি গভীর সমবেনা গ্ঞাপন করছি।অখন্ডিত জাসদের একজন নগন্ন কর্মি হিসাবে তার রাজনৈতিক জীবনের কর্মকান্ড আমার অবিস্বরনীয় হয়ে থাকবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন