বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আহত ডাকাতের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ১১:১৭ এএম

রাজধানীর বাড্ডা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় আহত লাভলু (৫০) ডাকাতের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত অপর দুজন শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আজ বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে লাভলুর মৃত্যু হয়। বুধবার রাতে রাজধানীর বাড্ডায় ডাকাতির প্রস্তুতিকালে গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে গুলি বিনিময়ে র‌্যাবের জ্যাকেট পরা তিন ডাকাত সদস্য গুলিবিদ্ধ হয়। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন লাভলু নামে এক ডাকাতের মৃত্যু হয়। অপর দুই গুলিবিদ্ধ ডাকাতকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার দিনগত রাত ২টার দিকে বাড্ডা ও ভাটারা এলাকায় র‌্যাবের জ্যাকেট পরে ডাকাতির প্রস্তুতিকালে মহানগর উত্তরের গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ডাকাত দলের সদস্যদের গুলিবিনিময় হয়। এতে তিন ডাকাত গুলিবিদ্ধ হয়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও র‌্যাবের জ্যাকেট উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন