ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৫৫

৩৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৯, ১২:১৮ এএম

রাজধানীর মিরপুর দারুস সালামের মাজার রোড থেকে ৩৫ কেজি গাঁজাসহ ৩ মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলোÑ খুরশেদ আলম (৪৫), ওমর আলী (৪২) ও শাহীন আহম্মেদ (৩৮)। গতকাল বৃহস্পতিবার র‌্যাব-৪ এর নের্তৃত্বে একটি দল তাদেরকে গ্রেফতার করে। এদিকে, মাদকবিরোধী পৃথক অভিযান চালিয়ে ৫৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ।

র‌্যাব-৪ এর অপারেশন অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে দারুস সালামের গাবতলী মাজার রোড এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৫ কেজি গ৭াজা, নগদ ২৮ হাজার টাকা ও একটি প্রাইভেটকার আটক করা হয়। আসামিরা পরস্পরের যোগসাজশে ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকা থেকে গাঁজা এনে ঢাকার সাভার, আশুলিয়া, ধামরাইসহ বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছ্
েডিএমপির অভিযানে গ্রেফতার ৫৫
এদিকে, রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ এ অভিযান চালায়।
ডিএমপির সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) মফিজুর রহমান পলাশ বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার ৯৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৯০ গ্রাম ৭২ পুরিয়া হেরোইন, ৩০০ গ্রাম গাঁজা, ৫ বোতল ফেন্সিডিল ও ৪০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৭টি মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন