শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালিয়াকৈরে ১০ শ্রমিককে অজ্ঞান করে মোবাইল ও টাকা লুট

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে একটি ইটভাটার ১০ শ্রমিককে চেতনা নাশক ওষুধ প্রয়োগ করে মোবাইল সেট ও নগদ টাকা লুটে নিয়েছে দুর্বৃত্তরা। আজ রোববার সকালে অসুস্থ ওই শ্রমিকদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অসুস্থ শ্রমিকরা হলেন- আনিসুর রহমান (২২), সোহান (১৮), আব্দুর রহমান (৫০), আলাউদ্দিন (৪৫), টুটুল (১২), শহিদ শেখ (২৮), আ. লতিফ (৪৫), মো. জিল্লুর (৫০), রিঙ্কু (২৬) ও বাবলু (৩৫)।
জানা যায়, গতকাল শনিবার রাতে কালিয়াকৈর উপজেলার ডুবাইল এলাকার একতা ইটভাটায় এ লুটের ঘটনা ঘটে। একতা ইট ভাটার ম্যানেজার শফিকুল ইসলাম জানান, আজ রোববার সকালে শ্রমিকরা কাজে যোগ না দিলে খোঁজ নিয়ে তাদের ইটভাটায় অসুস্থ অবস্থায় পাওয়া যায়। পরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।
অসুস্থ শ্রমিকদের বরাত দিয়ে তিনি জানান, শনিবার রাতে শ্রমিকরা ঘুমালে কয়েকজন অজ্ঞাত দুর্বৃত্ত ইটভাটায় শ্রমিকদের ঘরে ঢুকে চেতনা নাশক স্প্রে করে। এতে শ্রমিকরা ধীরে ধীরে অজ্ঞান হয়ে পড়ে। পরে শ্রমিকদের সঙ্গে থাকা অন্তত ১০টা মোবাইল সেট ও নগদ ৮/৯ হাজার টাকা লুটে নেয় দুর্বৃত্তরা।
স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্য চিকিৎসক ডা. সাইফুল ইসলাম জানান, রোববার সকাল ৯টার দিকে তাদের অসুস্থ অবস্থায় এ হাসপাতালে আনা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন