শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাকিস্তান দল নিয়ে শোয়েবের ক্ষোভ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৪:৩০ পিএম

ফাইল ছবি


শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পরে এ বার টি-টোয়েন্টি ক্রিকেটে অজিদের হাতেও বিধ্বস্ত হতে হল পাকিস্তানকে। অথচ এই ফরম্যাটে কয়েক দিন আগেও পাকিস্তান ছিল অপ্রতিরোধ্য। সেই পাকিস্তান এখন রাস্তা ভুলে গিয়েছে।
পার্থে তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ ২-০ জিতে নিয়েছে অজিরা। চলতি বছরে শেষ ১০টি টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতেছে পাকিস্তান। সরফরাজ আহমেদ নেতা থাকাকালীন পাকিস্তানের দাপট ছিল টি-টোয়েন্টিতে। বাবর আজম অধিনায়ক হওয়ার পরে পাকিস্তানের পারফরম্যান্স খারাপ হয়েছে। পাক-ক্রিকেটের বেহাল অবস্থা দেখে চিন্তিত সাবেক পাকিস্তানি পেসার শোয়েব আখতারও। তিনি কড়া ভাষায় সমালোচনা করেছেন ক্রিকেটারদের।
ক্ষোভ প্রকাশ করে শোয়েব বলছেন, ‘পাকিস্তান ক্রিকেটের সার্বিক ছবিটা ভাল নয়। দলের ক্ষমতা কতটা সেই সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। সেই সঙ্গে দলের প্রতিভা সম্পর্কেও জ্ঞান থাকতে হবে। দল হিসেবে আমরা ঠিক কোন জায়গায় রয়েছি, তা এ বার ভালই বোঝা যাচ্ছে। বিশ্বকাপ শুরু হতে বেশি দেরি আর নেই। বিশ্বকাপের আগে ৮-৯টি টি টোয়েন্টি ম্যাচ এখনও পাবে পাকিস্তান। সেই ম্যাচগুলোর সদ্ব্যবহার করতে হবে। ক্রিকেটারদের জন্য শুভেচ্ছা রইল।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন