শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দাদা-নাতনী নিহত, আহত ১

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৫:৪১ পিএম

নওগাঁর রাণীনগরে বালু বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী রিপা আক্তার (১৫) ও মোটরসাইকেল চালক আব্দুল মান্নান (৪৫) নিহত হয়েছে। এ সময় নিহত আব্দুল মান্নানের মেয়ে একই স্কুলের ৭ম শ্রেনীর শিক্ষার্থী সুমাইয়া আক্তার আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকালে উপজেলার আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে। নিহত শিক্ষার্থী আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে এবং নিহত আব্দুল মান্নান একই গ্রামের বাসিন্দা। তারা দাদা-নাতনী।

গুয়াতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব পাল বলেন, সকালে আব্দুল মান্নান তার মেয়ে সুমাইয়া ও ভাতিজি রিপা আক্তারকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে পৌছালে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে সংর্ঘষ বাধে। এতে গুরুত্বর আহত হয় মোটরসাইকেল চালক আব্দুল মান্নান ও তার নাতনী রিপা আক্তার। সাথে সাথে রিপা আক্তারকে নওগাঁ সদর হাসাপাতালে ভর্তি করা হলে সে মারা যায়। আর গুরুত্ব আহত আব্দুল মান্নানকে রাজশাহী নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তিনিও মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, স্থানীয় লোকজন ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে। আর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন