ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ধানমন্ডিতে জোড়া খুন তিন আসামি ফের রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর ধানমন্ডিতে জোড়া খুনের মামলায় তিন আসামিকে ফের একদিন করে রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ শুনানি শেষে এ আদেশ দেন। এর আগে গত ৫ নভেম্বর তাদের প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত।
রিমান্ডে নেওয়া তিন আসামি হলোÑ ইলেকট্রিশিয়ান বেলায়েত, বাড়ির ম্যানেজার গাউসুল আজম প্রিন্স ও গৃহকর্মী আতিকুল হক বাচ্চু। অপর এক আসামি নুরুজ্জামানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান হিরণ এ তথ্য জানান। তিনি বলেন, মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক রবিউল আলম চার আসামিকে আদালতে হাজির করে সুষ্ঠু তদন্তের জন্য তিন জনকে ফের সাত দিনের রিমান্ড এবং অপর এক আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন ও রাষ্ট্রপক্ষ থেকে আইনজীবী হেমায়েত উদ্দিন খান হিরণ রিমান্ডের দাবি জানান। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।
প্রসঙ্গত, গত ১ নভেম্বর বিকালে ধানমন্ডির ২৮ নম্বর রোডের একটি বাড়ির ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) ও তার এক গৃহকর্মীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার পরে ধানমন্ডি থানায় মামলা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন