ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় চাঁদাবাজি করতে গিয়ে দুই সাংবাদিক আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৪:৩২ পিএম

সাতক্ষীরা শহরের একটি বেকারীতে চাঁদাবাজি করতে গিয়ে মামুন হোসেন মিলন (৩০) ও মাজহারুল ইসলাম (২৮) নামে দুই সাংবাদিক আটক হয়েছে। এ সময় চাঁদাবাজ চক্রের প্রধান আব্দুল হাকিম ও তার আরেক সহযোগী পালিয়ে যায়।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুর ১২টায় শহরের ইটাগাছায় অবস্থিত শাহিনুর বেকারীতে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে হাতে নাতে আটক করে।

আটক মামুন হোসেন মিলন শহরের রাজারবাগান এলাকার আব্দুল জলিলের ছেলে ও বাংলাদেশ সমাচারের সাতক্ষীরা প্রতিনিধি। এছাড়া মাজহারুল ইসলাম পৌরসভার বাঁকাল গ্রামের আব্দুল আজিজের ছেলে ও স্থানীয় দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার বার্তা বিভাগের দায়িত্বে আছেন।

শাহিনুর বেকারীর মালিক আব্দুল খালেক জানান, সোমবার তার বেকারীতে চাঁদাবাজি করতে আসে হাকিমের নেতৃত্বে ৫-৭ জনের একটি গ্রুপ। তারা বেকারীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি হচ্ছে বলে হুমকি ধামকি দিয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

টাকা না দিলে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হবে বলে হুমকি দেয় তারা। আমি তাদেরকে দুই হাজার টাকা দেই এবং মঙ্গলবারে আসতে বলি। চাঁদাবাজ চক্রটি মঙ্গলবার আবার আসলে আমি পুলিশ সুপারের কাছে মোবাইলে ঘটনাটি বলি। পুলিশ সুপার সঙ্গে সঙ্গে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশকে পাঠিয়ে দুইজনকে আটক করে। বাকী দুইজন পালিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বেকারিতে চাঁদাবাজি করায় সময় হাতেনাতে দুইজনকে আটক করা হয়েছে। দুইজন পালিয়ে গেছে। তিনি আরও বলেন, সাতক্ষীরা শহরের এইসব ভুয়া সাংবাদিকদের জন্য সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। যে চক্র ধরা পড়েছে তার প্রধান আব্দুল হাকিম। তাকে ধরার জন্য অভিযান চলছে। এছাড়া তাদের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় চাঁদাবাজির অভিযোগ রয়েছে। এ ঘটনায় সদর থানায় চাঁদাবাজির মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে, একাধিক দায়িত্বশীল সূত্র জানিয়েছে, আটককৃতরা স্বীকৃতি ফেনসিডিল ও ইয়াবা ব্যবসায়ী। তারা মোটরসাইকেলে প্রেস স্টিকার লাগিয়ে মাদকের চালান পাচার করে।

এর আগেও মামুন হোসেন মিলন ফেনসিডিলসহ পুলিশের হাতে আটক হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন