ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

খেলাধুলা

টাইগারদের যে পরামর্শ দিলেন আতহার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৫:১৯ পিএম

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে দলের পরিকল্পনা কেমন হওয়া উচিত এ নিয়ে উপদেশ দিয়েছেন সাবেক খেলোয়াড় ও ধারাভাষ্যকার আতহার আলী খান। তার মতে, বাংলাদেশের ব্যাটসম্যানদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে।
একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আতহার বলেন, ভারতের বিপক্ষে টেস্ট সিরিজটা খুব কঠিন হতে যাচ্ছে বাংলাদেশের জন্য। পাঁচদিন লড়াই করাও অসম্ভব হতে পারে টাইগারদের জন্য! টি-টোয়েন্টি সিরিজে না থাকলেও টেস্টে ফিরবেন ভারতের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। এছাড়া টি-টোয়েন্টির থেকে অনেক অভিজ্ঞ ও পরিণত ভারতের টেস্ট দল।
বাংলাদেশের টেস্ট বোলিং লাইনআপ নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছেন আতহার আলী খান। ব্যাটসম্যানদের আগ্রাসী না হয়ে খেলাটা পাঁচ দিনে নেয়ার চেষ্টা করার পরামর্শ দিয়েছেন তিনি। নেতৃত্বের অভিষেকে মুমিনুল হককে কঠিন পরীক্ষা দিতে হবে বলে মন্তব্য করেছেন তিনি।
এ দিকে, টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে দুটি সহজ ক্যাচ মিস করেছেন আমিনুল ইসলাম বিপ্লব। গুরুত্বপূর্ণ মুহূর্তে এমন মিস করায় অনেকেই বিপ্লবের ওপর চটেছেন। তবে বিপ্লবের সমালোচনা অমূলক মনে করেন আতহার। তিনি বলেন, বিপ্লবকে নিয়ে সমালোচনা বন্ধ করলেই খুশি হব। একদিন আগেই তো বিপ্লবকে নিয়ে মেতেছি সবাই। সবশেষে আমি বলব, একটা দিন খারাপ গেছে দলের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন