বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এসিএর প্রেসিডেন্ট হলেন শেন ওয়াটসন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৫:৩২ পিএম

অস্ট্রেলিয়ার ক্রিকেটের সঙ্গেই আরো একবার যুক্ত হলেন সেদেশের সাবেক তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন। গতকাল সোমবার রাতে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) বার্ষিক সাধারণ বৈঠকে ওয়াটসনকে প্রেসিডেন্ট পদে নির্বাচিত করা হয়।
নতুন ভূমিকায় আসতে পেরে খুশি ওয়াটসন। টুইটারে তিনি লিখেছেন, ‘আমি এসিএ-র প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়ে সত্য়িই সম্মানিত। এর আগে যারা এই পদ সামলেছেন, তাদের কথা মাথায় রেখেই বলছি। আমি এই সুযোগ পেয়ে আপ্লুত। কাজ করার জন্য় অত্য়ন্ত উৎসাহী। এই খেলাটা আমাকে অনেক কিছু দিয়েছে। এবার ফিরিয়ে দেওয়ার পালা।’
ওয়াটসন অস্ট্রেলিয়ার হয়ে ৫৯টি টেস্ট, ১৯০টি ওয়ানডে ও ৫৮টি টি-টোয়েন্টি খেলেছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংসের হয়ে ধারাবাহিক ভাবে ভাল ক্রিকেট খেলেছেন। এসিএ-তে ওয়াটসনের ১০ সদস্য়ের বোর্ডে রয়েছেন বর্তমান অজি দলের ক্রিকেটার প্য়াট কামিন্স ও ক্রিস্টেন বিমস।
৩৮ বছরের ওয়াটসন অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেটারদের প্রতি অভিভাবকত্বের যে নীতি সেই প্রসঙ্গে বলছেন, ‘অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেটার আমরা এটা বলে আশ্বস্ত করতে পারি যে, এখন থেকে আমরা তাদের ও তাদের পরিবারের পাশে রয়েছি। আমার মেয়ের মতো যেসব মেয়েরা এই খেলাটায় আসবে তারা একটা ক্যারিয়ারও গড়তে পারবে।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন