বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

‘আইনি লড়াইয়ে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে’

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

আন্দোলনে নয় আইনি লড়াইয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আজ এই উন্নয়নের ছন্দপতন করার জন্য এক ধরণের রাজনৈতিক অপশক্তি তারা বিভিন্ন সময় মাথা চাড়া দিয়ে উঠার চেষ্টা করছে। বিভিন্ন অজুহাত দিয়ে তারা আন্দোলনের হুমকি দিচ্ছে। তারা রাজপথ বন্ধ করে দেয়ার হুমকি দিচ্ছে। আ.লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নাই।
মাগুরার মহম্মদপুর উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়ার নামে মামলা আমার নেত্রী শেখ হাসিনা করে নাই। তার রায় আমার নেত্রী শেখ হাসিনা দেয় নাই। বেগম খালেদা জিয়া এতিমে অর্থ আত্মসাৎ করার দায়ে তিনি আদালত কর্তৃক দÐিত হয়েছে এবং জেলে আছেন। গত সোমবার সকালে আমিনুর রহমান কলেজ মাঠে এ সম্মেলন উদ্বোধন করেন জেলা আ.লীগের সভাপতি মো. তানজেল হোসেন খাঁন। পরে আলোচনা সভায় উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. তোতা মিয়ার সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, মাগুরা -২ আসনের সংসদ সদস্য এড. বীরেন শিকদার। জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু প্রমুখ। সম্মেলনে কাউন্সিলরদের ভোটে এড. আব্দুল মান্নান সভাপতি ও মোস্তফা সিদ্দিকী সাধারণ সম্পাদক নির্বচিত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন