ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

মহানগর

সাধারণ মানুষের ওপর নির্যাতন করে সরকার টিকে আছে: মান্না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৮:৪৪ পিএম

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বর্তমান সরকার দেশের সাধারণ মানুষের ওপর নির্যাতন করে টিকে আছে। এ সরকার ক্ষমতায় থাকাকালীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দেবে না। কারণ তারা ভালোভাবেই জানে যে, বেগম জিয়া মুক্তি পেলে এ অবৈধ সরকার ক্ষমতায় থাকতে পারবে না। তাই তাদের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই।

আজ মঙ্গলবার (১২ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ‘বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, বর্তমান সরকারের পদত্যাগ ও অবিলম্বে নিরপেক্ষ নির্বাচনের দাবি’তে এ সভার আয়োজন করা হয়।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, উপাচার্য নাকি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বোন শেখ রেহানার বন্ধু। তাই তার কোনো শাস্তি হচ্ছে না। বিশ্ববিদ্যালয়ের বরাদ্দের টাকা লুটেপুটে খাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের প্রাকৃতিক পরিবেশ ধ্বংস করছে এবং গাছপালা কেটে বিভিন্ন প্রজেক্টের নাম করে কোটি কোটি টাকা আত্মসাৎ করছে।

সভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা ফজলুর রহমান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, জাতীয় গণতান্ত্রিক পার্টির একাংশের মহাসচিব খন্দকার লুৎফর রহমান প্রমুখ বক্তৃতা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন