ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

খেলাধুলা

ভারতীয় মালিকের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৯, ৯:২০ পিএম

ম্যাচ ফিক্সিংয়ের একাধিক ঘটনা সম্প্রতি প্রকাশিত হয়েছে। আর প্রত্যেকটি ঘটনার সঙ্গেই জড়িয়ে আছে ভারতীয়দের নাম। এবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) এক ভারতীয় মালিকের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ পাওয়া গেছে বলে জানা গেছে।
ভারতীয় সংবাদমাধ্যম ব্যাঙ্গালোর মিরর তাদের এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করে। সংবাদমাধ্যমটির খবর অনুযায়ী, সিপিএলের একটি দলের সঙ্গে এবারের আসরেই যুক্ত হয়েছেন ভারতীয় সেই ব্যক্তি। এরপর পাকিস্তানি এক ক্রিকেটারকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব দেন তিনি। এরপর পাকিস্তানি সে ক্রিকেটার তার প্রস্তাবে রাজী না হয়ে আইসিসির দুর্নীতি দমন বিভাগকে জানিয়ে দেন। এরপর টুর্নামেন্টের মাঝপথেই তাকে দেশে ফেরত পাঠায় আইসিসি।
বিষয়টি তদন্তাধীন বলে এ ব্যাপারে মুখ খোলেনি সিপিএল কর্তৃপক্ষ। এ ব্যাপারে এক বিবৃতিতে সিপিএল কর্তৃপক্ষ জানায়, দুর্নীতি দমনের বিষয়ে আমরা কোনো মন্তব্য করি না। তাই এ ব্যাপারেও আমাদের পক্ষ থেকে কোনো মন্তব্য করা হবে না। আপনাদের জানানো হচ্ছে যে, সিপিএল আইসিসি এবং আমাদের নিজস্ব দুর্নীতি দমন বিভাগের সঙ্গে নিবিড়ভাবে কাজ করে। খেলোয়াড় ও কর্মকর্তাদের সব রিপোর্ট খুব ভালোভাবেই তদন্ত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন