ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

কাশ্মিরী মুসলমানদের প্রতি অত্যাচার নিন্দনীয়

জৈনপুরী পীর সাহেব

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

সম্প্রতি ৩/১৪, বøক-জি, লালমাটিয়া, কাজী নজরুল ইসলাম রোড মোহাম্মদপুর আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল এম এ মাদরাসা ও রাহমানিয়া জৈনপুরী খানকা (দরবার) শরীফের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে ওয়াজ ও তাফসির মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে দোয়া করেন হযরত আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব।
ঢাকা মহানগর সভাপতি আলহাজ ডা. মো. খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলের প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের আজীবন সদস্য শেখ আতিফ। সহকারী অধ্যাপক মাওলানা তোজাম্মেল হকের সঞ্চালনায় ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সেক্রেটারী শেখ জহির আহমেদের পরিচালনায় এবং মোহাম্মদপুর থানা কমিটির সেক্রেটারী রুহুল আমিন খান মেহেদীর ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারী মো. শহিদুল আলম। মোহাম্মদপুর থানা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মো. নেজাম উদ্দিন। সদস্য খোরশেদ আলম চৌধুরী। খলিফায়ে জৈনপুরী শেখ মো. আকবর আলী। আটিবাজার কমিটির সভাপতি মোসলেম উদ্দিন। জয়েন্ট সেক্রেটারী সায়েম আহমেদ, মো. আতোয়ার হোসেন খান, সৈয়দ আনিছুর রহমান প্রমুখ। ওয়াজ করেন খলিফায়ে জৈনপুরী হযরত মাওলানা মুফতি মো. সুলায়মান আল আযহারী ও মাওলানা ডা. আব্দুছ ছবুর কামাল, পীরজাদা আলহাজ সৈয়দ মেশকাতুর রহমান জৈনপুরী, প্রফেসর মো. সোহরাব হোসেন, হাফেজ মাওলানা মো. ওয়ালিউল্লাহ, মাওলানা মো. মাঈন উদ্দিন, মাওলানা এমদাদুল হক, সাব্বির আহমেদ এরশাদ প্রমুখ।
বয়ানে পীর সাহেব বলেন, বিশ্ব নবী (সা.) এর শুভাগমন বিশ্বজগতের জন্য রহমত ও আনন্দের বিষয় বটে। ঈদে মিলুদুন্নবী না হলে মুসলিমরা ঈদুল ফিতর ও ঈদুল আযহা কোথায় পেতেন? ঈদুল ফিতর ও ঈদুল আযহা শুধু মুসলমানদের জন্য। আর ঈদে মিলাদুন্নবী (সা.) হল সমগ্র মাখলুকাতের জন্য। ভারতে বারবার মুসলিম নির্যাতন চলছে। বিশেষ করে কাশ্মীরী মুসলমানদের প্রতি নির্যাতন নিন্দনীয়। কাশ্মীরিদের প্রতি অত্যাচার বন্ধ করার জন্য ভারত সরকারের প্রতি জোর দাবি জানাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন