বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মুস্তাফিজকে হুমকি মনে করছেন কোহলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৩:০৯ পিএম

বাংলাদেশের বিপক্ষে বড় ইনিংস খেলতে প্রস্তুত বিরাট কোহলি। তবে কাটার মাস্তার মুস্তাফিজকে নিয়ে ভয় রয়েছে তার। শুধু নিজের জন্য নয়, পুরো দলের জন্যই মুস্তাফিজকে হুমকি মনে করেন কোহলি। বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টের আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এমনটা জানান তিনি।
কোহলি বলেন, ‘সে খুব ভালো একজন বোলার। সে লাল বলেও বেশ কিছু ম্যাচ খেলেছে। আমরা সাধারণত যাদের খেলি সব বাঁহাতি পেসারই তাদের চেয়ে আলাদা ধরনের বোলার। ওর দিকে বাড়তি মনোযোগ দিতে হবে। কারণ, আমাদের দলে না থাকায় বাঁহাতি পেসার আমরা তেমন খেলি না। এটা চ্যালেঞ্জ হবে তবে আমরা এই চ্যালেঞ্জ নিতে মুখিয়ে আছি’।
এর আগে, ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে বাংলাদেশ ভালো খেললেও মুস্তাফিজের পারফরম্যান্স ছিল হতাশাজনক। আবার টেস্ট ক্রিকেটেও ছন্দে নেই সাতক্ষীরা এক্সপ্রেস। শেষ তিন টেস্টে মাত্র দুই উইকেট পেয়ছেন বাঁহাতি পেসার। চোটের জন্য আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের হয়ে সবশেষ টেস্ট খেলতে পারেননি। ইন্দোর টেস্ট দিয়ে সাদা পোশাকে ফেরার অপেক্ষায় আছেন মুস্তাফিজ। বাঁহাতি পেস নিয়মিত না খেলায় তার বিপক্ষে বাড়তি সতর্কতার প্রয়োজন দেখছেন কোহলি।
তিনি বলেন, ‘এমন না আমরা বাঁহাতি পেসে গুটিয়ে যাই তবে আমাদের এদের খেলাটা কঠিন মনে হয়। কারণ, আমরা নিয়মিত বাঁহাতি পেস খেলি না। সে আমাদের জন্য হুমকি হবে। সে বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হবে। সে অভিজ্ঞ বোলার। আইপিএলে খেলার জন্য ভারতীয় ব্যাটসম্যানদের সম্পর্কে জানে। তবে ওর বিপক্ষেও আমরা অনেক খেলেছি। আমার মনে হয়, মনোযোগ ও মনসংযোগ হবে গুরুত্বপূর্ণ ব্যাপার’। মূলত কাটার মাস্টারের অতীত পারফরম্যান্সের দিকে ইঙ্গিত করে নিজেদের জন্য মুস্তাফিজকে হুমকি হিসেবে উল্লেখ করেন কোহলি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন