বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরায় ওকালতনামা জালিয়াতির অভিযোগে গ্রেপ্তারকৃত দুই জনের তিন দিনের রিমান্ড মঞ্জুর

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৯, ৫:২৩ পিএম

ওকালতনামা জালিয়াতির অভিযোগে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির গ্রেপ্তারকৃত অফিস সহকারী মহসিনসহ দুইজনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার (১৩ নভেম্বর) দুপুরে এই মামলার তদন্ত কর্মকর্তা সদর থানা এস.আই হাফিজুর রহমান সাতক্ষীরার আমলি আদালত-১-এ ৭ দিনের রিমান্ড আবেদন জানালে আদালতের বিচারক রেজোয়ানুজ্জামান তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার আসামীরা হলেন, সদর উপজেলার আলীপুর গ্রামের মৃত ফয়জুল ইসলামের ছেলে গ্রেপ্তারকৃত রাজিব বিল্লাহ, একই উপজেলার বাঁশঘাটা গ্রামের আমিরুল হকের ছেলেগ্রেপ্তারকৃত আইনজীবি সমিতির অফিস সহকারী মহসিন হোসেন, বকচরা গ্রামের হাবিবুর রহমান সরদারের ছেলে জাকির হোসেন ফিরোজ (পলাতক) ও যুগরাজপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে মঈনুর রহমান মঈন (পলাতক)।

মামলার তদন্ত কর্মকর্তা এস.আই হাফিজুর রহমান জানান, মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে উপরোক্ত চার আসামীসহ অজ্ঞাত কয়েকজন জালিয়াতি চক্র দীর্ঘদিন যাবত ওকালতনামা, ডেমি, কোর্ট ফি, বেলবন্ডসহ বিভিন্ন কাগজপত্র জাল তৈরী করে তা বিক্রি করে আসছিল। এক পর্যায়ে গত ৭ নভেম্বর গ্রেপ্তারকৃত রাজিব ও মঈনকে আইনজীবি সমিতির নেতৃবৃন্দ হাতেনাতে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় ওই দিনই আইনজীবি সমিতির সহ-সম্পাদক আনিসুজ্জামান বাদী হয়ে ৪ জনের নামসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। তিনি জানান, গ্রেপ্তারকৃত দ’ুজন পুলিশের কাছে ওকালতনামা ও সিল জালিয়াতির সঙ্গে জড়িত বলে স্বীকারও করেছেন। তদন্ত কর্মকর্তা বুধবার সাতক্ষীরার আমলি আদালত-১-এ তাদেরকে ৭ দিনের রিমান্ড নেয়ার জন্য আবেদন জানালে আদালতের বিচারক রেজোয়ানুজ্জামান তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে, এ মামলার অপর দুই আসামী ফিরোজ ও মঈন পলাতক রয়েছে বলে তিনি আরো জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন