ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মামলা ঠুকেছেন ভক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

হলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ম্যাডোনা কনসার্টে সময়মতো উপস্থিত হননি। আর এতে চটে গিয়ে এক ভক্ত ম্যাডোনার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন। কনসার্ট দেরিতে শুরু হবে এমন খবর পাওয়ার পর তিনি প্রথমে আয়োজকদের কাছে টিকিটের টাকা ফেরত চান। এতে কাজ না হওয়ায় পরে বাধ্য হয়ে আদালতে ওই ভক্ত ক্ষতিপূরণের মামলা দায়ের করেন।
মামলা করা ভক্তের নাম ন্যাট হলান্ডার। গত বছরের ১৭ ডিসেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রের ফিলমোর মিয়ামি বিচে অনুষ্ঠিত এক কনসার্টের তিনটি টিকিট তিনি কেটেছিলেন। কনসার্ট শুরু হওয়ার নির্ধারিত সময় ছিল রাত সাড়ে ৮টা।

দর্শকে ঠাসা অনুষ্ঠানস্থলে সবাই সাড়ে ৮টার জন্য অধীর অপেক্ষায় ছিলেন। আর ওই সময়ের মাত্র কয়েক মিনিট আগে মাইকের আওয়াজ ভেসে আসে। দর্শকরা মনে করেছিলেন ম্যাডোনা এসে গেছেন।
কিন্তু মাইকে ঘোষণা করা হয়, ম্যাডোনা দুই ঘণ্টা পর আসবেন। কনসার্ট শুরু হবে রাত সাড়ে ১০টায়। আর শেষ হবে রাত একটায়। এমন ঘোষণার সঙ্গে সঙ্গে ভক্ত ন্যাটের ধৈর্যের বাঁধ ভেঙে যায়। তার কথা, পর দিন সকালে অফিস ও সন্তানদের স্কুলে যেতে হবে।

তিনি রাত একটা পর্যন্ত অনুষ্ঠানে থাকতে পারবেন না। সেহেতু তার টিকিটের দাম যেন ফেরত দেওয়া হয়। আয়োজক এমন আবেদনে সাড়া না দিলে তিনি গত ৪ নভেম্বর মিয়ামি-ড্যাড কাউন্টির ফেডারেল আদালতে মামলা ম্যাডোনার বিরুদ্ধেই ক্ষতিপূরণের মামলা দায়ের করেন।
মামলায় তিনি বলেন, জানান, এক হাজার ২৪ মার্কিন ডলারে তিনটি টিকিট কেটেছিলেন। কনসার্টের সময় দুই ঘণ্টা পিছিয়ে যাওয়ায় তিনি টিকিট তিনটি বিক্রিরও চেষ্টা করেন। কিন্তু দাম কমে যাওয়ায় সেটাও সম্ভব হয়নি। সূত্র : বার্তা সংস্থা এএনআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন