ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০৭ এএম

ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে ইসলামি আরবি বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে ওয়াজ মাহফিল, মিলাদ, দোয়া, নাতে রসুল (সা.) এর আসর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যায়ের ভিসি প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ, রেজিস্ট্রার এ. এস. মাহমুদ। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা নেছারিয়া কামিল মাদরাসার শায়খুল হাদীস অধ্যক্ষ ড. মুহাম্মদ কাফীলুদ্দীন সরকার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এস. এম. এহসান কবীর।
অনুষ্ঠানে ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের অধিভুক্ত মাদরাসার শিক্ষার্থীরা হামদ ও নাতে রসুল (সা.) পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণে এবং ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের সার্বিক উন্নয়নে দোয়া ও মোনাজাত করা হয়।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যায়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মোঃ রেজাউল করিম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর সিরাজ উদ্দিন আহ্মাদ, উপ-রেজিস্ট্রার ড. মোঃ আবু হানিফা, সহকারী অধ্যাপক ড. জাভেদ আহমাদ, সহকারী রেজিস্ট্রার মোঃ জাকির হোসেন ও ফাহাদ আহমদ মোমতাজী, সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মোঃ জিয়াউর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Nurul Islam ১৫ নভেম্বর, ২০১৯, ৬:৪৩ পিএম says : 0
খুব ভালো লাগলো।
Total Reply(0)
ধন্যবাদ, আরবি বিশ্ববিদ্যালয়কে
Total Reply(0)
MH millat ১৪ নভেম্বর, ২০১৯, ৯:১২ পিএম says : 0
ইসলামী ছাত্রসেনার পক্ষ থেকে ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তথা সুন্নীয়তের এই মহান প্রোগ্রাম সারা বিশ্বের সাথে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় আয়োজন করায়।।।
Total Reply(0)
Malek ১৪ নভেম্বর, ২০১৯, ১১:৫৯ এএম says : 0
Alhamdulillah.
Total Reply(0)
Rezaul quddus ১৪ নভেম্বর, ২০১৯, ৩:৫৯ পিএম says : 0
আলহামদুলিল্লা, এই ইসলামি বিশ্ববিদ্যালয়ে সুন্নাতের কান্ডারী হোক।
Total Reply(0)
আলহামদু লিল্লাহ,আমাদের প্রিয় বিশ্ববিদ্যালয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ)দৃশ্য কতইনা চমৎকার।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন