বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জুলুম নির্যাতনের মাত্রা যখন বেড়ে যায় আল্লাহর পক্ষ থেকে গজব নেমে আসে -হাসান উদ্দিন সরকার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ৬:৩৮ পিএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, ন্যায় বিচার ও ইনসাফ যখন সমাজ থেকে উঠে যায় এবং জুলুম-অত্যাচার যখন বেড়ে যায় তখন মহান আল্লাহ তায়ালার পক্ষ থেকে বিভিন্ন গজব নেমে আসে। ঘুর্ণিঝরসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও দুর্ঘটনা আমাদের কৃতকর্মেরই ফল।
বি-বাড়ীয়ায় মর্মার্ন্তিক ট্রেন দুর্ঘটনায় নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় টঙ্গীর বড় দেওড়া মৃত্তিবাড়ী এলাকায় আহসান উল্লাহ সরকার ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার বাদ আসর দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।
ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আবু আহমেদের সভাপতিত্বে দোয়া মাহফিলে আরো বক্তব্য রাখেন, মাওলানা প্রফেসর ড. শহীদুল ইসলাম বারাকতি, গাজীপুর মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন, অধ্যাপক সিরাজুল ইসলাম মোল্লা, মাহবুবুল আলম শুক্কুর, রাশেদুল ইসলাম কিরণ, সাইফুল ইসলাম টুটুল, আব্দুর রহিম খান কালা, গাসিক কাউন্সিলর সফিউদ্দিন সফি, মাওলানা ডা. আব্দুস সামাদ চৌধুরী, মাওলানা মো. আলী হোসেন, মো. নজরুল ইসলাম মোড়ল প্রমুখ। দোয়া পরিচালনা করেন আন্ত:জার্তিক খ্যাতি সম্পন্ন ক্বারী মো. হাবীবুল্লাহ বেলালী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন