ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

ওসমানীনগরে ঈদে মিল্লাদুন্নবী (সা.) উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

সিলেটের ওসমানীনগরে পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে হাজার হাজার মানুষের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে বর্ণাঢ্য র‌্যালী। জালালিয়া আল কুরআন গবেষণা পরিষদের উদ্যোগে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী। এতে সকাল থেকেই উপজেলার গোয়ালাবাজার উচ্চ বিদ্যালয় সম্মূখে প্রত্যন্ত অঞ্চল থেকে সর্বস্তরের ছাত্র জনতা জমায়েত হন। ঢাকা সিলেট মহাসড়কের গোয়ালাবাজার হতে ওসমানীনগর উপজেলা ও থানা তাজপুর, কদমতলা ও তাজপুর-বালাগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে আহমদিয়া দাখিল মাদরাসা মোল্লাাপাড়ায় এসে সমাপ্ত হয়।

প্রিয়নবীর শানে রচিত কালজয়ী নানা কবিতার শোক অঙ্কিত রঙ বেরঙের ফেস্টুন ও প্লেকার্ড র‌্যালিতে শোভাবর্ধন করে। আশিকে রাসুল ছাত্র জনতার সুরে সুরে ধ্বনিত হয় প্রিয়নবীর প্রশংসাগীতি। সালাম সালাম নবী সালাম সালাম, বালাগাল উলা বি কামালিহি, শামছুদ্দুহা আস্সালাম, এ রকম অগণিত নাত এর সুমধুর সুর লহরি ঢাকা সিলেট মহাসড়কের আকাশ বাতাস মুখরিত করে।

গণমানুষের সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসরাহ ও ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলার যৌথ ব্যবস্থাপনায় অনুষ্ঠিত পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) র‌্যালীতে নেতৃত্ব দেন, জালালিয়া আল কুরআন গবেষণা পরিষদের সভাপতি অধ্যক্ষ ছরওয়ারে জাহান, উপদেষ্ঠা সভাপতি আব্দুল মতিন চৌধুরী, আ.লীগ নেতা আবদাল মিয়া, সাধারণ সম্পাদক মাওলানা ছাদিকুর রহমান শিবলী, হাজী আজির উদ্দিন, তালামীযের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, আসগর আলী, মাওলানা সৈয়দ সুলতান আহমদ, প্রধান শিক্ষক শামছুল ইসলাম, র‌্যালী বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা আব্দুল মতিন গজনভী, যুগ্ম আহবায়ক মাওলানা আব্দুর রব, সাংবাদিক আবুল কালাম আজাদ, কন্ঠশিল্পী সুলতান আহমদ, সদস্য সচিব মাহবুবুর রহমান, মাওলানা ইউনুছ আলী, প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন