ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সম্মেলন

প্রথমবারের মত অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০২ এএম

 

প্রথমবারের মত অনুষ্ঠিত হলো পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সম্মেলন।মাঠ পর্যায়ে কাজের বিদ্যমান বহুবিধ সমস্যা নিয়ে মতবিনিময়সহ দিনব্যাপী এ সম্মেলনে প্রকল্প পরিকল্পনা ও বাস্তবায়ন এবং পর্যবেক্ষণসহ নানা প্রায়োগিক বিষয়ে আলোচনা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার পানি সম্পদ মন্ত্রণালয়ের আয়োজনে রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে প্রথম বারের মত নির্বাহী প্রকৌশলী সম্মেলন অনুষ্ঠিত হয়। পানি সম্পদ সচিব কবির বিন আনোয়ারের সভাপতিত্বে সম্মেলনের উপস্থিত ছিলেন, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

অনুষ্ঠানে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আমাদের প্রকল্পগুলো গৃহীত হচ্ছে। নির্বাহী প্রকৌশলীসহ পানি উন্নয়ন বোর্ডকে ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন নদীভাঙ্গন এলাকায় আপনারা জনগনের পাশে থেকে যেভাবে রাতদিন কাজ করেছেন তা অতীতে দেখা যায় নি, মানুষের আপদকালীন সময়ে আপনারাই তাদের পাশে থাকেন।

পানি সম্পদ উপমন্ত্রী এ এম এনামুল হক শামীম, বলেন, সুশাসন ও শান্তি প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে ব্রত নিয়ে কাজ করে যাচ্ছেন তাতে সকলের দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে। প্রত্যেক বছর নির্বাহী প্রকৌশলী সম্মেলন অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করে উপমন্ত্রী বলেন পানি সম্পদকে সবচেয়ে ভালো মন্ত্রণালয় বানানোর চেষ্টা করছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ১৫ নভেম্বর, ২০১৯, ৪:০০ এএম says : 0
CHORRRRRRRRRRRR DURNITY BAJJJ DER KICK OUT NA KORTE PARLE, KONOKISUTEI KAJ HOBE NA
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন