ঢাকা, সোমবার , ১৬ ডিসেম্বর ২০১৯, ০১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বাসচাপায় বাবা-মেয়েসহ তিনজনের মৃত্যু বিভিন্ন স্থানে আরো ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 গাজীপুরের কাপাসিয়ায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া হত ২০ ঘণ্টায় রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ৪ জন নিহত হয়েছেন।

ঢাকা : রাজধানীর পল্লবীর বেগুনটিলা বস্তির পাশে মাটি টানা ড্রাম ট্রাকের ধাক্কায় রিফাত (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার ছোট ভাই আরাফাত (৩)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এর আগে বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মৃত রিফাতের বাবা সুরুজ মিয়া জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায়। বর্তমানে তারা রাজধানীর পল্লবীর কালাপানি পূর্ব বস্তিতে থাকেন। রিফাত স্থানীয় সূর্য মিয়া স্কুলে প্রথম শ্রেণিতে পড়তো।

গাজীপুর : গাজীপুরের কাপাসিয়ায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উপজেলার উজুলী দীঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার টোক ইউনিয়নের আড়ালিয়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে সোহেল (৫০), তার মেজ মেয়ে রুমা (৫) ও কাপাসিয়া উপজেলা কৃষি উপ-সহকারী কর্মকর্তা মাজহারুল ইসলাম (৩০)। মাজাহারুল একই উপজেলার তরগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা মোসলেহউদ্দিনের ছেলে।

আহতরা হলেন সোহেলের স্ত্রী নাজমা (৪৫) ও বড় মেয়ে সুমা (২০)। তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ঘটনাস্থল থেকে নিহত সোহেলের সাত মাস বয়সী শিশুকন্যা রীমাকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে।
স্থানীয়দের বরাত দিয়ে কাপাসিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে সোহেল তার তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে টোক বাজার থেকে সিএনজি অটোরিকশাযোগে কাপাসিয়া সদরের দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি সালনা-কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উজুলী দীঘিরপাড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে কিশোরগঞ্জগামী জলসিঁড়ি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হন আরও দুইজন। হতাহতরা সবাই সিএনজির যাত্রী।

ওসি আরও জানান, স্থানীয়রা ঘটনাস্থল থেকে নিহত সোহেলের সাত মাস বয়সী শিশুকন্যা রীমাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে তার ফুফুর কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।
বগুড়া : বগুড়া জেলার ধুনট উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জনি আকন্দ (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে । গত বুধবার সন্ধ্যা ৭টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জনি উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের বড়বিলা গ্রামের আলাউদ্দিন আকন্দের ছেলে।
ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকূপার মদনডাঙ্গা নামক স্থানে ট্রাক চাপায় এক ভ্যান চালক নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহতের পরিচয় জানা যায়নি। শৈলকূপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, সন্ধ্যায় চড়িয়ারবিল বাজার এলাকা থেকে শেখ পাড়া বাজারের দিকে যাচ্ছিল নিহত ওই ভ্যান চালক। পথিমধ্যে মদনডাঙ্গা নামক স্থানে পৌঁছালে কুষ্টিয়া থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ওই ভ্যান চালক।
চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুন্ডে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। গতকাল ভোর পাঁচটার দিকে উপজেলার বাঁশবাড়ীয়া আর আর জুট মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ হানিফ (৩০)। সে খুলনা জেলার হামারুল তেরখাদা গ্রামের মোহাম্মদ নূরুল সিকদারের ছেলে। হানিফ কাভার্ড ভ্যানটির চালক ছিল।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন