বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু হাসপাতাল মালিকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 

মৃত্যুর পর মুখে অক্সিজেনের মাস্ক লাগিয়ে প্রসুতি মা নওশীন আহমেদ দিয়াকে (২৯) ঢাকায় নিয়ে যেতে বলেন ব্রাহ্মণবাড়িয়ার একটি প্রাইভেট হাসপাতালের চিকিৎসকরা। সেখানে পৌঁছার পর জানানো হয় কয়েক ঘন্টা আগেই মারা গেছেন দিয়া।
ভুল চিকিৎসা ও ওষুধ প্রয়োগে তাকে হত্যা করা হয়। এই অভিযোগে ওই প্রাইভেট হাসপাতালের ৩ চিকিৎসকের বিরুদ্ধে মামলা হয়েছে গত বুধবার। অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা দায়ের করেন দিয়ার বাবা শিহাব আহম্মদ গেন্দু। মামলার আসামিরা হচ্ছেন চিকিৎসক ডিউক চৌধুরী, অরুনেস্বর পাল অভি ও মো. শাহাদাত হোসেন রাসেল। তাদের মধ্যে চিকিৎসক ডিউক চৌধুরী শহরের মুন্সেফপাড়াস্থ খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের মালিক।

আদালত অভিযোগ আমলে নিয়ে তা নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করার জন্যে সদর মডেল থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন। এদিকে আজ শুক্রবার সকালে শহরের শেরপুর কবর থেকে দিয়ার লাশ ময়নাতদন্তের জন্যে উত্তোলন করা হবে বলে জানিয়েছে পুলিশ।
একপর্যায়ে দিয়ার মৃত্যু হলেও তার মুখে অক্সিজেনের মুখোশ লাগিয়ে দুপুর ১টার দিকে দ্রুত তাকে ঢাকা নিয়ে যেতে বলেন ডিউক ও অন্য দুই চিকিৎসক। দিয়ার বাবা অ্যাম্বুলেন্সে করে তার মেয়েকে নিয়ে বিকেল সাড়ে ৪টায় ঢাকা ল্যাব এইড হাসপাতালে পৌঁছলে সেখানে ডাক্তাররা দিয়াকে মৃত বলে জানান। তারা জানান, কয়েক ঘন্টা আগেই মৃত্যু হয়েছে দিয়ার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন