ঢাকা, রোববার , ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১ হিজরী

খেলাধুলা

ফের আমিনুলের হাতে চোট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম


 তরুণ আমিনুল ইসলাম বিপ্লবকে পেয়ে একজন লেগ স্পিনারের জন্য করা অনেক দিনের হাহাকারটা ঘুচতে শুরু করেছে বাংলাদেশের। কিন্তু দুর্ভাগ্য তার, বারবারই বাধাগ্রস্ত হচ্ছেন তিনি। আবারো ইনজুরিতে পড়েছেন এ স্পিনার। ফিল্ডিং করতে গিয়ে বলের আঘাতে হাতে দুটি সেলাইও পড়েছে তার। ফলে ইমার্জিং কাপের গোটা আসরে তাকে পাওয়া নিয়ে রয়েছে বড় শঙ্কা।
গতকাল বিকেএসপিতে ইমার্জিং এশিয়া কাপের প্রথম ম্যাচে হংকংয়ের বিপক্ষে বল করতে গিয়ে ইনজুরিতে পড়েন বিপ্লব। ইনিংসের ১৯তম ওভার আর নিজের তৃতীয় ওভারের শেষ বলে ফিল্ডিং করতে গিয়ে হাতে আঘাত লাগে তার। হংকংয়ের ব্যাটসম্যান কিঞ্চিৎ শাহর সোজা ড্রাইভ আটকাতে গেলে গুরুতর আঘাত পান এ স্পিনার।

ইনজুরিতে পড়ার আগে দারুণ বোলিং করেছেন আমিনুল। তিন ওভার বোলিং করে মাত্র ৪ রান দিয়েছিলেন এ স্পিনার। কিন্তু দুর্ভাগ্য পিছুই ছাড়ছে না তাকে। আরও একটি টুর্নামেন্টের মাঝ পথেই বিদায় নিতে হচ্ছে তাকে। অথচ নিজেকে আরও উন্নত করতে ইমার্জিং এশিয়া কাপটা তার জন্য ছিল খুবই গুরুত্বপূর্ণ।

এর আগে আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজেও একই ধরনের ইনজুরিতে পড়েছিলেন আমিনুল। তবে সেবার বাঁ হাতে ব্যথা পেয়েছিলেন। কিন্তু একই ধরনের ব্যথা পেলেও এবার পেয়েছেন বোলিং হাতে অর্থাৎ ডান হাতে। সেই ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজেই সবার নজর কেড়েছিলেন আমিনুল। প্রথম ম্যাচেই দুর্দান্ত বোলিং করে বাংলাদেশ দলে এর মধ্যেই অপরিহার্য খেলোয়াড় হিসেবে নিজেকে তৈরি করেছেন এ তরুণ।

ভারতের বিপক্ষের সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি সিরিজেও দারুণ বোলিং করেছেন তিনি। যদিও শেষ ম্যাচে কিছুটা নড়বড়ে ছিলেন। তবে প্রথম দুই ম্যাচে ছিলেন অনবদ্য। বিশেষ করে, প্রথম ম্যাচে বাংলাদেশের জয়ে ছিল তার মুখ্য ভূমিকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন