ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

খেলাধুলা

চ্যাম্পিয়ন নেপাল চতুর্থ বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বঙ্গমাতা এশিয়ান সিনিয়র ওমেন্স সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপের অপরাজিত শিরোপা জয় করেছে নেপাল। আর ঘরের মাঠে স্থান নির্ধারণী ম্যাচে কিরগিজস্তানের কাছে হেরে চতুর্থ হয়ে আসর শেষ করেছে স্বাগতিক বাংলাদেশ। গতকাল বিকেলে মিরপুরস্থ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আসরের ফাইনালে নেপাল সরাসরি ৩-০ সেটে মালদ্বীপকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ীরা প্রথম সেট ২৫-১৩, দ্বিতীয় সেট ২৫-১২ এবং তৃতীয় সেট ছিল ২৫-৮ পয়েন্টে জিতে নেয়। টুর্নামেন্টে পাঁচ ম্যাচের সবগুলোতেই জয় পায় নেপাল। রানার্সআপ মালদ্বীপ পাঁচ ম্যাচের মধ্যে ৩টিতে জয় ও দু’ম্যাচ হারে।
এর আগে স্থান নির্ধারনী ম্যাচে কিরগিজস্তানের বিপক্ষে সরাসরি ৩-০ সেটে হেরে চতুর্থ হয় স্বাগতিক বাংলাদেশ। প্রথম সেট ২৫-১৩, দ্বিতীয় সেট ২৫-১৪ ও তৃতীয় সেট ২৫-১২ পয়েন্টে হারে লাল-সবুজের মেয়েরা। নতুন দল বলে আন্তর্জাতিক এই টুর্নামেন্টে বাংলাদেশের মেয়েদের নিয়ে তেমন বড় স্বপ্ন দেখেননি ভলিবল কর্তারা। তাই এমন ফলাফলে তারা খুশি।
ফাইনাল খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ইউনুস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ইউনুস, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র ও ভলিবল ফেডারেশনের সভাপতি আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ফজলে রাব্বি বাবুল ও মালদ্বীপের রাষ্ট্রদূত মিসেস আইসাথ শান শাকির।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন