ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

খেলাধুলা

ওমানের বিপক্ষে বড় হার বাংলাদেশের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৯, ১১:৩৯ পিএম

২০২২ কাতার বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপ বাছাই পর্বে ‘ই’ গ্রুপে নিজেদের চতুর্থ ম্যাচে শক্তিশালী ওমানের বিপক্ষে বড় ব্যবধানেই হারল বাংলাদেশ। বৃহস্পতিবার রাতে মাসকাটের সুলতান কাবোস স্টেডিয়ামে স্বাগতিক ওমান ৪-১ গোলে হারায় বাংলাদেশকে। গোলশূণ্য অবস্থায় প্রথমার্ধ শেষ হলে বিরতির পর ওমান চারটি ও বাংলাদেশ একমাত্র গোলের দেখা পায়।

বৃহস্পতিবার ম্যাচের শুরু থেকেই দু’দল সমানে সমান লড়াই করে। তবে সুযোগ পেয়েও প্রথমার্ধে গোল করতে পারেনি তারা। ফলে গোলশূন্য অমিমাংসিত অবস্থায় বিরতিতে যায় বাংলাদেশ-ওমান। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল হজম করে ছন্দ হারায় বাংলাদেশ। এই অর্ধে স্বাগতিকরা একের পর এক গোল করে কোনঠাসা করে ফেলে বাংলাদেশকে। ফলে শেষ পর্যন্ত আর ম্যাচে ফিরতে পারেনি লাল-সবুজরা।

ওমান ম্যাচের ৪৮, ৬৮ ও ৭৮ মিনিটে পরপর তিন গোল করে বড় জয়ের ইঙ্গিত দেয় (৩-০)। অবশ্য ৮১ মিনিটে একটি গোল শোধ দেয় বাংলাদেশ। এসময় দলের পক্ষে একমাত্র গোলটি করেন বিপলু আহমেদ (১-৩)। ম্যাচের শেষ দিকে ওমান আরেকটি গোল করলে বাংলাদেশের বড় হার নিশ্চিত হয় (৪-১)। বাছাইয়ে চার ম্যাচ খেলে এটা নিয়ে তৃতীয় হারের স্বাদ পেলো বাংলাদেশ। আর ওমান পেলো তৃতীয় জয়ের দেখা। আগের ম্যাচে ভারতকে রুখে দিলেও মাসকাটে ওমানের বিপক্ষে জ্বলে উঠতে পারেননি জামাল ভূ্ইঁয়ারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন