বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হারেই শুরু আফগানদের টি-টোয়েন্টি সিরিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ১২:৪৬ পিএম

ভারতের লখনৌতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে আফগানিস্তান। ওয়ানডে সিরিজ শেষে আফগানরা এবার শুরু করেছে তিন ম্যাচের টি-টুয়েন্টি মিশন। যেখানে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ৩০ রানে হারাল রশিদ-মুজিবরা।
গতকাল বৃহস্পতিবার টস হেরে ব্যাট করতে নেমে শুরুতে ব্যাটিং তাণ্ডব চলে উইন্ডিজ ওপেনার এভিন লুইসের ব্যাটে। ৬ ছক্কা ও ৪ চারে ৬৮ রানের ইনিংস খেলেন বাঁহাতি এই ব্যাটসম্যান। পরবর্তীতে তার সাথে হেটমায়ার ২০ ও রামদিন করেন ২০ রান। শেষ দিকে অধিনায়ক কাইরন পোলার্ডের ১ ছক্কা ও ২ চারে ৩২ রানের ইনিংসে ১৬৪ করে সফরকারী দল ওয়েস্ট ইন্ডিজ। জবাবে আফগানদের শুরুটা ভালো না হলেও ওপেনার জাজাইয়ের ব্যাটে ২০, আজগর আফগান ২৫, নাজিবুল্লাহর ২৭ এবং শেষ দিকে ফরিদ মালিকের ২৪ রানের ইনিংসে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান করতে সক্ষম হয় আফগানিস্তান। বল হাতে উইলিয়ামস ৩ ও পোলার্ড- ওয়ালশ নেন ২টি করে উইকেট।
সংক্ষিপ্ত স্কোর:
ওয়েস্ট ইন্ডিজ: ২০ ওভারে ১৬৪/৫ (কিং ৪, লুইস ৬৮, হেটমায়ার ২১, রামদিন ২০, পোলার্ড ৩২*, রাদারফোর্ড ৯, অ্যালেন ৫*; মুজিব ৪-০-২৭-১, নবি ৩-০-১৯-০, ফরিদ ১-০-১৭-০, রশিদ ৪-০-৩৪-১, নাভিন ৪-০-৩৯-১, গুলবাদিন ৪-০-২৪-২)
আফগানিস্তান: ২০ ওভারে ১৩৪/৯ (জাজাই ২৩, রহমতউল্লাহ ০, ইব্রাহিম ২, আসগর ২৫, নাজিবউল্লাহ ২৭, নবি ৭, গুলবাদিন ১, রশিদ ১, ফরিদ ২৪*, নাভিন ৫, মুজিব ৮*; কটরেল ২-০-৫-১, হোল্ডার ৪-০-২৯-১, উইলিয়ামস ৪-০-১৭-৩, পোলার্ড ৩-০-১৭-২, রাদারফোর্ড ৩-০-২৮-০, ওয়ালশ ৪-০-৩৪-২)
ফল: ওয়েস্ট ইন্ডিজ ৩০ রানে জয়ী
সিরিজ: ৩ ম্যাচ সিরিজে ওয়েস্ট ইন্ডিজ ১-০তে এগিয়ে
ম্যান অব দা ম্যাচ: এভিন লুইস

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন