মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বাচ্চা নয়, ‘বেবি বাম্প’ ভর্তি গাঁজায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ৪:৩৩ পিএম

স্বামীর সঙ্গে বাসে করে যাচ্ছিলেন এক মহিলা। আর্জেন্টিনা-চিলি বর্ডারের কাছে ভ্যালে দে উকো মেন্ডোজা এলাকায় চেকিংয়ের জন্য বাস আটকান নিরাপত্তারক্ষীরা। বিশাল বেবি বাম্প নিয়ে বাসের সিটেই বসেছিলেন ওই মহিলা। গর্ভবতী বলে চেকিংয়ের হাত থেকে মুক্তি পেতে চাইছিলেন তিনি। কিন্তু তার বিশাল বেবি বাম্প দেখে সন্দেহ হয় নিরাপত্তারক্ষীদের। তাকে পরীক্ষা করতেই চোখ কপালে উঠে যায় নিরাপত্তাকর্মীদের।

পরীক্ষা করতেই দেখা গেল, ওই মহিলা আদৌ গর্ভবতী নন। ‘বেবি বাম্প’-এর নীচে তিনি নিয়ে যাচ্ছিলেন গাঁজা। প্রায় পাঁচ কেজি গাঁজা ভরা ‌ছিল তার নকল বেবি বাম্পে। গাঁজা পাচারের অভিযোগে স্বামী-স্ত্রী দু’জনকেই গ্রেফতার করেন নিরাপত্তারক্ষীরা। গত বুধবার ঘটেছে এই ঘটনা। আর ছবি সহ এই ঘটনার কথা বৃহস্পতিবার টুইট করে জানিয়েছেন, আর্জেন্টিনার নিরাপত্তামন্ত্রী প্যাট্রিসিয়া বুলরিচ। তার পরই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে শুরু হয় আলোচনা। অনেকেই ওই মহিলার নকল বেবি বাম্পের নাম দিয়েছেন ‘নারকো বাম্প’। সূত্র: সেভেন নিউজ। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

আমার এক নিকটাত্মীয় মদ-গাঁজা সেবন করত। স্বামী-স্ত্রী প্রায় সময়মই ঝগড়া হতো, স্বামী তার স্ত্রীর গায়ে অনেক সময় হাত তুলত। স্ত্রীও খুব বেশী একটা ছাড় দিত না। আবার স্ত্রীর বিরুদ্ধে অন্য পুরুষের সাথে দীর্ঘ দিন রাতে-বিরাতে গোপন ফোনালাপের অভিযোগ ছিল। তাদের দুই ছেলে আছে। স্বামী তার স্ত্রীর নামে ব্যাংক একাউন্টে ১৫-১৮ লাখ টাকার সম্পদ রেখেছিল। স্ত্রী বাপের বাড়ি গিয়ে সেগুলো হাত করে নেয় এবং নেশাখোর স্বামীর সংসার করবেনা বলে জানায়। এ অবস্থায় কয়েকটি ব্যর্থ আলোচনা বা বৈঠক হয়। প্রায় এক বছরের বেশী সময় পর স্ত্রী ওই স্বামীকে এক উকিলের মাধ্যমে ডাকযোগে ডিভোর্সলেটার পাঠায়। স্বামী বলে সে ওই লেটার রিসিভ ও সাইন করেনি। এর প্রায় এক বছর পর তার স্ত্রী ওই গোপন ফোনালাপের অভিযুক্ত ব্যক্তিকেই বিয়ে করে। প্রশ্ন হলো স্ত্রীর এ তালাক ও পরবর্তী বিয়ে ইসলামের বিধান মতে সঠিক ভাবে হয়েছে কি না? আর না হলে এখন করনীয় কি?

২১ জানুয়ারি, ২০২২, ৭:৪৮ পিএম

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন