ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

খেলাধুলা

ছয় বছর পর বিগ ব্যাশে স্মিথ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ৬:১০ পিএম

বিগ ব্যাশ লিগে (বিবিএল) ছয় বছর পর সিডনি সিক্সার্সের জার্সিতে খেলবেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। স্মিথের নেতৃত্বে ২০১১ সালে বিগ ব্যাশে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছিল সিডনি সিক্সার্স। ২০১৪ সালে শেষবার এই টুর্নামেন্ট তিনি খেলেছেন একই দলের সঙ্গে।
অস্ট্রেলিয়ার ভারত সফর থাকায় লিগ পর্বের শেষ দিকে সিডনি সিক্সার্সে যোগ দেবেন স্মিথ। ১৯ জানুয়ারি শেষ ওয়ানডে খেলবে অজিরা। এরপর ২৩ জানুয়ারি ব্রিসবেন হিট ও ২৫ জানুয়ারি মেলবোর্ন রেনেগেডসের বিপক্ষে দেখা যাবে তাকে।
সিডনি সেমিফাইনাল ও ফাইনাল নিশ্চিত করলে বিগ ব্যাশে আরও কয়েকটি ম্যাচ খেলার সুযোগ পাবেন স্মিথ। সিডনির হয়ে আবার খেলার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত এই ডানহাতি ব্যাটসম্যান, ‘সূচি প্রকাশের পর আমি খেয়াল করলাম ম্যাজেনটা রঙয়ের জার্সিটা আবার পরার সুযোগ পাচ্ছি, আমি সেটা একবারে লুফে নিলাম। জানুয়ারিতে জাতীয় দলের খেলা শেষে দলটির সঙ্গে যোগ দিতে মুখিয়ে আছি আমি।’
সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ দিয়ে সাড়ে তিন বছর পর টি-টোয়েন্টিতে ফেরেন স্মিথ। দ্বিতীয় ম্যাচে অপরাজিত হাফসেঞ্চুরি ছিল তার। আর পাকিস্তানের বিপক্ষে ক্যানবেরায় ৫১ বলে অপরাজিত ৮০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে জানিয়ে দেন, টি-টোয়েন্টিতে এখনও ফুরিয়ে যাননি তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন