ঢাকা, বৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আগামী এক সপ্তাহের মধ্যে পিঁয়াজের দাম ৪০টাকা কেজি না হলে শেখ হাসিনাকে টেনে হেঁচড়ে নামাবো -কাদের সিদ্দিকী

১৫নবেম্বর ভোট ডাকাতি দিবস পালন

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৯, ৮:১২ পিএম

কৃষক শ্রমিক জনতা লীগ প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন,আগামী এক সপ্তাহের মধ্যে পিঁয়াজের দাম ৪০টাকা কেজি না হলে শেখ হাসিনাকে আমি(কাদের)টেনে হেঁচড়ে নামাবো। শেখ হাসিনা রাত জেগে সকল মন্ত্রনালয়ের খবর নেন আর খালেদা জিয়া সকাল ৮টা পর্যন্ত ঘুমান বলে শেখ হাসিনা বলেন-তাহলে তিনি রাত জেগেও ক্যাসিনোর খবর পাননি। তিনি বলেন,ছাত্রলীগ-যুবলীগ কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত হয় না,শেখ হাসিনা সভাপতি-সম্পাদক বানান- তাদের অপকর্মের দায় তিনি এড়াতে পারেন না। শুক্রবার সন্ধ্যায় সখিপুর কাদের সিদ্দিকীর সখিপুর বাসায়(দীপ কুড়ি কুশি কুটির) ভোট ডাকাতির প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমএ সবুর(মেম্বার) এর সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক,ইকবাল সিদ্দিকী,কুড়ি সিদ্দিকী, এ্যাড.রফিকুল ইসলাম,দুলাল হোসেন,আলমগীর সিদ্দিকী ,অধ্যাপাক নাজমুল হাসান প্রমুখ। জনাব কাদের সিদ্দিকী বলেন, থুথু উপরের দিকে ফেললে নিজের উপর পড়ে,তাই শেখ হাসিনা সম্পর্কে অনেক কিছু বলার ছিল-বলতে পারলাম না। তিনি বলেন, তারেক রহমানকে নেতা বানাব না বলে ঐক্যফ্রন্ট ত্যাগ করেছি। তিনি আরো বলেন,্এই হাসিনা সরকার আর একটি আসন নয় ৩০০টি আসনেই ভোট ডাকাতি করেছে। উল্লেখ্য, ১৯৯৯ সালের ১৫নবেম্বর টাঙ্গাইল-৮(সখিপুর-বাসাইল)আসনের উপ-নির্বাচনে তৎকালীন সরকার ব্যাপাক ভোট কারচুপি করেন এবং বড়চওনা ভোটকেন্দ্রে পুলিশের গুলিতে কয়েকজন ভোটার আহত ও পঙ্গুত্ববরন করেন। এরপর থেকেই প্রতিবছর কাদের সিদ্দিকী ১৫নবেম্বর ভোট ডাকাতি দিবস হিসাবে পালন করে আসছেন। তবে প্রতি বছর বড় জনসভা ও জাতীয় নেতাদের এদিন হাজির করলেও এবার ঘরোয়াভাবে পালন করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
Nadim ahmed ১৫ নভেম্বর, ২০১৯, ৮:২০ পিএম says : 1
My dear brave freedom fighter Abdul Qader Soddique, be patient please. Our PM has given opputunity to make some money to her new appointed people by making a onion syndicate. After making about some 100 crore they will automatically reduce the price of onion.
Total Reply(0)
Md Zamir Hossain ১৫ নভেম্বর, ২০১৯, ৯:৪৬ পিএম says : 2
আরে ভাই সাহেব,আপনাকে যদি মন্ত্রীত্ব দেওয়া হতো তাহলে আপনিও সরকারের উন্নয়নের ফিরিস্ত শুনাইতেন।বাংলাদেশে বঙ্গবন্ধুর পর আর কোন নেতার জন্ম হয় নাই। .....আমি আওয়ামী লীগের চিরন্তন ভক্ত হয়েও তাদের বর্তমান কার্যকলাপে একেবারেই ত্যাক্ত বিরক্ত। কিন্ত উপায় কি বলুন? এমন একজন মানুষও বাংলাদেশে নাই যাকে নির্ভর করা যায়।
Total Reply(0)
Ashraf Mohsin ১৫ নভেম্বর, ২০১৯, ৮:৪৩ পিএম says : 0
আপনার কথা শুনে মনে হয় পাগল হয়ে গেছেন, পাবনা ঘুরে আসুন!
Total Reply(0)
ইমামুল ১৬ নভেম্বর, ২০১৯, ২:০৫ পিএম says : 0
আপনার আসলে বুকের পাটা আছে
Total Reply(0)
shaik ১৭ নভেম্বর, ২০১৯, ৭:২৫ এএম says : 0
Tareq already NETA, apnar bananor dorkar nai.
Total Reply(0)
Foysal Ahmed ১৭ নভেম্বর, ২০১৯, ৫:৪৯ পিএম says : 0
Welcome, Banga Bir Kader Siddique. Please stand against all injustice.
Total Reply(0)
ash ২০ নভেম্বর, ২০১৯, ৬:২৪ এএম says : 0
HA ONAR CHAPAR PATA ASE, ETA THICK, R TAI CHAPA PATIE E AJ WNI BOGGO BIR KADER SIDDIKI !
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন